১২ জুন রাজ্যজুড়ে মাস্ক বিলি করবেন বিজেপির মহিলা মোর্চার সদস্যারা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১১ জুন: রাজনৈতিক আন্দোলনের পাশাপাশি সামাজিক কর্মসূচি নিয়ে মানুষের কাছে পৌছনোর পরিকল্পনা মহিলা মোর্চার। আগামীকাল ১২ই জুন রাজ্যজুড়ে মাস্কবিলি করবেন বিজেপির মহিলা সংগঠনের সদস্যারা। বেলা ১১ টা থেকে মহিলা মোর্চার সদস্যরা রাস্তায় নেমে কলকাতা সহ গোটা রাজ্যে মাস্ক বিলি করবেন।

সংগঠনের রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল জানিয়েছেন, টানা লকডাউনে বাংলার বহু মানুষের মাস্ক কেনার সামর্থ নেই। এছাড়া করোনার সংক্রমন ঠেকাতে মাস্ক অন্যতম হাতিয়ার সেই বার্তাই মানুষের কাছে পৌছতে এমন কর্মসূচি নেওয়া হয়েছে। তবে, মাস্ক বিতরন কর্মসূচি মহিলা মোর্চার এই প্রথম নয় বলেও জানান তিনি। লকডাউনের মধ্যে আগেও মাস্ক মানুষের মধ্যে বিলি করা হয়েছে । তিনি বলেন মহিলা মোর্চার অনেক সদস্যই নিজের বাড়িতে মাস্ক তৈরি করছেন। সেই মাস্ক এবার মানুষের মধ্যে বিলি করা হবে রাজ্যের মানুষের কল্যাণ্যে।

অন্যদিকে জেলায় জেলায় দলীয় কর্মীদের মধ্যে মাস্ক দেবার সিদ্ধান্ত নিয়েছে মুরলিধর সেন লেন। গেরুয়া রংয়ের পদ্ম লগো লাগানো মাস্ক তৈরি করেছে রাজ্য বিজেপি। কয়েকদিনের মধ্যেই সেইসব মাস্ক জেলায় জেলায় চলে যাবে। তারপর দলের সক্রীয় সদস্যরা গেরুয়া মাস্ক পরেই দলের কর্মসূচিতে যাবেন বলে দলীয় সূত্রের খবর।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here