সোনারপুরে বাড়ি থেকে নিখোঁজ মেধাবী ছাত্র

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১১ আগস্ট: রহস্যজনক ভাবে সোনারপুরের বাড়ি থেকে নিখোঁজ এক মেধাবী ছাত্র। সামনেই তার জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা রয়েছে। তার মাঝে এভাবে নিখোঁজ হয়ে যাওয়ায় আশঙ্কায় পরিবারের সদস্যরা। কিন্তু গত ২১ দিন ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সোনারপুর থানা এবং ভবানী ভবনে অভিযোগ জানিয়েছেন পরিবার। কিন্তু তাতেও হদিস পাওয়া যায়নি ওই নিখোঁজ ছাত্রের। সোনারপুরের বিবেকানন্দ পল্লির ঘটনা। এতদিন ধরে মেধাবী ছাত্র নিখোঁজ থাকায় পরিবারে আশঙ্কা তৈরি হয়েছে।

নিখোঁজ ছাত্রের নাম সায়ন বিশ্বাস। এই লকডাউনের মধ্যেই সায়ন গত ২০ জুলাই রাত সাড়ে ন’টা নাগাদ বাড়ি থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যায়। পরিবার তাকে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি।

ছাত্রের মা সন্ধ্যা বিশ্বাস জানান, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব সবার কাছেই খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু কোনও খোঁজ পাওয়া যায়নি। সায়ন নিজে কোনও মোবাইল ফোন ব্যবহার করত না। প্রয়োজনে মায়ের মোবাইল নিয়ে সে বন্ধুদের সঙ্গে কথা বলত। কিন্তু তার কোনও বন্ধু সায়নের কোনও হদিস দিতে পারেনি। তাই তার মায়ের অনুরোধ কেউ সায়নের কোনও খোঁজ পেলে তাঁকে যেন সেই খবর দেওয়া হয়। ছেলের ফেরার আশায় তিনি পথ চেয়ে বসে আছেন। প্রচণ্ড পড়াশোনার চাপে কি সায়ন বাড়ি ছেড়ে পালিয়েছে, নাকি এর পিছনে আছে অন্য কোনও কারণ! তদন্তে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here