মসজিদে মাইক বিতর্ক! অর্জুন সিংয়ের বিরুদ্ধে সংঘ ও বিজেপির কাছে নালিশ জানাবে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১০ জুলাই: বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে মামলা করার হুমকি দিল মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। শুক্রবার কলকাতায় সংগঠনের রাজ্য সংযোজক আলি আফজাল চাঁদ এমন হুমকি দিয়েছেন। সংঘ ও বিজেপির কেন্দ্রীয় নেতাদের কাছেও নালিশ জানানো হবে বলে রাজ্য মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের পক্ষ থেকে বলা হয়েছে।

প্রসঙ্গত, কয়েকিদন আগে মসজিদে আজানের সময় মাইক ব্যবহার বাতিলের দাবিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অর্জুন সিংহ। সেই প্রসঙ্গে তিনি বলেন, কোনও সাংসদ কোনও ধর্মীমের রীতিনীতির বিরুদ্ধে সরাসরি মামলা করতে পারে না। আর ব্যারাকপুরের সাংসদ মামলা করার আগে কার অনুমতি নিয়েছেন? সাংসদের বিরুদ্ধে সংঘ ও বিজেপির কেন্দ্রীয় নেতাদের কাছে রাজ্য মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ নালিশ জানাবে। অর্জুন সিং তৃণমূল থেকে বিজেপিতে এসেছেন। তাই উনি এখনও দলের নিয়ম কানুন জানেন না। অবিলম্বে ব্যারাকপুরের বিজেপি সাংসদকে কলকাতা হাইকোর্ট থেকে মামলা প্রত্যাহার করতে হবে। না হলে অর্জুন সিংযের বিরুদ্ধে সরাসরি মামলা করা হবে বলে জানিয়েছেন আলী আফজাল চাঁদ।
করোনা ও আমফানের মতো করুন অবস্থায় এমন মামলা নিয়ে প্রশ্ন তুলেছে মুললিম রাষ্ট্রীয় মঞ্চ। সংগঠের রাজ্য সংযোজক বলেন, আমরা কঠিন সময়ে সব ধর্মের জাতিয়তাবাদী মানুষকে নিয়ে একসঙ্গে লড়াই করছি। সংঘ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেছেন এই সময়ে ধর্মনিয়ে কোনও কথা বলা যাবে না। তারপরেও অর্জুন সিং একটা ধর্মের বিরুদ্ধে আইনগত ভাবে লড়াই করছেন। যা অর্জুন সিং পারেন না। আসলে অর্জুন সিং কলকাতা হাইকোর্টে মামলা করে তৃণমূলের হাতকে শক্ত করতে চাইছে বলে জানান বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রাক্তন বিজেপি প্রার্থী আলী আফজাল চাঁদ।
এ ব্যাপারে সংঘের প্রান্ত কার্যবাহ(সম্পাদক) যীষ্ণু বসু’কে ফোন করা হয়েছিল, তিনি কোনো মন্তব্য করতে চাননি। তিনি বলেন, বিষয়টি বিজেপির, তারাই দেখবে, আমরা এই নিয়ে কোনও মন্তব্য করব না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here