মিমি হাসপাতালে আসবেন শুনে কার্পেট পেতে দিলেন কর্তৃপক্ষ, বোজানো হল রাস্তার গর্ত

মিমি হাসপাতালে আসবেন শুনে কার্পেট পেতে দিলেন কর্তৃপক্ষ, বোজানো হল রাস্তার গর্ত

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১২ সেপ্টেম্বর: আচমকা বারুইপুর মহকুমা হাসপাতাল এবং সুপার স্পেশালিটি হাসপাতালে পরিদর্শনে এসে হাসপাতালের কর্মী, অতিরিক্ত সুপার এমনকি রোগীদের কাছ থেকে পরিসেবা ব্যবস্থা নিয়ে বিস্তর অভিযোগ শুনলেন যাদবপুর লোকসভার সাংসদ মিমি চক্রবর্তী। পাশাপাশি হাসপাতালের  চিকিৎসকদের ভালো কাজের প্রশংসাও করলেন তিনি। দ্রুততার সাথে সমস্যা সমাধানের আশ্বাস দেন সাংসদ। এদিন থেকেই কাজ শুরু করে দেবেন বলে জানিয়ে দেন তিনি।  

বৃহস্পতিবার দুপুরে বারুইপুর রবীন্দ্র ভবনে  জেলা তৃণমূলের যুব কংগ্রেসের বর্ধিত সভায় যোগদান করে আচমকা বারুইপুর মহকুমা হাসপাতাল পরিদর্শনে যান সাংসদ। সাথে ছিলেন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী। সাংসদ আসার খবর জানতে পেরে তড়িঘড়ি বারুইপুর হাসপাতালের সামনে কুলপি রোডের  বেহাল রাস্তা মেরামতের জন্য গর্ততে বালি ফেলে তা বোঝানো হয়। এমনকি হাসপাতালের ভেতরে রীতিমত পরিস্কার করে কার্পেট পেতে দেওয়া হয় ভেতরে যাওয়ার জন্য।

মিমি হাসপাতালে ঢুকে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিতসকদের সাথে কথা বলে সমস্যার কথা শোনেন।  চিকিতসকরাও তাদের অভাব অভিযোগের কথা জানান সাংসদকে। সেখান থেকে হাসপাতালের মহিলা বিভাগে গিয়ে আলাদা করে রোগীদের সাথে কথা বলেন। তাদের সমস্যা শোনেন। এর পর সুপারের ঘরে গিয়ে হাসপাতালের কর্মী, নার্স, অতিরক্ত সুপারের সাথে কথা বলে তাদের অভাব অভিযোগ শোনেন। হাসপাতালের শিশু বিভাগের চিকিৎসা পরিষেবার দুরবস্থার কথা শুনে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

মিমি বলেন, “হাসপাতালে আসলাম বলে জানতে পারলাম সমস্যার কথা, আজ থেকেই কাজ শুরু হবে। চিকিৎসকের অভাব আছে। তবে যত দ্রুত সম্ভব মেটানোর চেষ্টা করব। হাসপাতালের চিকিতসকরা চেস্টা করেন জীবন বাঁচানোর। আরও বেশি চিকিতসক পেলে সমস্যার সমাধান হবে”। পাশাপাশি হাসপাতালে মেরুদন্ড অপারেশন সাফল্যের সাথে হয়েছে বলে আনন্দ প্রকাশ করেন তিনি। যার মেরুদন্ড অপারেশান হয়েছে সেই কুলতলির রবিউল লস্করকে দেখতে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে যান মিমি। তার সাথে ও পরিবারের সাথে কথা বলেন তিনি। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.