পটাশপুরে পেট্রোল পাম্পে ডাকাতি করতে এসে গুলি, গুলিবিদ্ধ একজনের মৃত্যু হয় হাসপাতালে

35

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৫ ফেব্রুয়ারি :
পটাশপুরে পেট্রোল পাম্পে ডাকাতি করতে আসা
দুষ্কৃতিদের গুলিতে গুলিবিদ্ধ একজন স্থানীয় দোকানের কর্মচারী। গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ ব্যক্তিকে তমলুক জেলা হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। স্থানীয় মানুষজন একটি পিস্তল সহ একজন দুষ্কৃতিকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার মংলামাড়ো পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যে ৭ টা নাগাদ একটি বাইকে ৩ জন দুষ্কৃতী এসে পেট্রোলপাম্পে পিস্তল দেখিয়ে টাকা চায় পাম্পের কর্মীদের। টাকা না দেওয়ায় মারধর করে এক কর্মীকে। পরে লুট করে বেরিয়ে যাওয়ার সময় পাশে থাকা একটি দোকানের কর্মচারীকে গুলি করে। গুলিবিদ্ধ ব্যক্তির নাম রাজকুমার ঘড়াই। গুলিবিদ্ধ ব্যক্তির বুকের বাম পাশে সেই গুলি লাগে। সঙ্গে সঙ্গে গুলিবিদ্ধ রাজকুমার ঘড়াইকে নিয়ে গিয়ে পটাশপুরের গোনাড়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখানে থেকে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয় রাজকুমারকে। জেলা হাসপাতালে রাজকুমারের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়েছে ধৃতের কাছ থেকে। তবে পুলিশের তরফে এখনও কিছু জানানো হয়নি। তবে পুলিশ পলাতকদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। পার্শ্ববর্তী থানাগুলিকেও সর্তক করা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here