মদের ঠেকে বচসার পর নিখোঁজ ব্যাক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে উত্তেজনা

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৮ ডিসেম্বর :
মদের ঠেকে বচসার পর থেকে নিখোঁজ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে আজ সকালে উত্তেজনার সৃষ্টি হল তমলুক থানা এলাকার পুতপুতিয়া গ্রামে। মৃত ব্যক্তির নাম বল্লব জানা। বল্লব জানাকে খুন করা হয়েছে, এই অভিযোগে অভিযুক্ত অলোক জানার বাড়িতে ভাঙ্গচুর চালান এলাকার মানুষ।

তমলুক থানা এলাকার পুতপুতিয়া গ্রামের বাসিন্দা বল্লব জানা। বয়স ৫০। রবিবার রাতে প্রতিবেশী অলক জানা ও তার সঙ্গীদের সাথে মদের আসরে দেখা গিয়েছিল বল্লবকে। গভীর রাতে অলকের সাথে বল্লবের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। হঠাৎ চিৎকার-চেঁচামেচি থেমে গেলে, ছুটে যায় বল্লবের স্ত্রী। কিন্তু তাকে খারাপ ব্যবহার করে সেখানে থেকে তাড়িয়ে দেন অলক। তারপর থেকে অনেক খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি বল্লবকে।

বল্লবের খোঁজে গতকাল অলকের বাড়িতে পৌঁছান এলাকার মানুষজন। বাড়িতে সামান্য ভাঙ্গচুর চালান উত্তেজিত জনতা। গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তমলুক থানার পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে অলককে উদ্ধার করে তমলুক থানায় নিয়ে যাওয়া হয়। আজ সকালে নিজের বাড়ির সামনের খালে বল্লবের মৃতদেহ ভেসে থাকতে দেখেন এলাকার মানুষ।

মৃতদেহ উদ্ধারের পর থেকে কান্নায় ভেঙে পড়েছে বল্লবের পরিবার। আর উত্তেজিত জনতা আজ সকালে আবারো হামলা চালায় অলকের বাড়িতে। মৃতদেহ উদ্ধার করতে গেলে পুলিশের কাছে নিজেদের ক্ষোভ উগরে দেন এলাকার মানুষ। আটক থাকা অভিযুক্ত অলককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে তমলুক থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here