আর এস এসের সদর দফতরে মিঠুন চক্রবর্তী, শ্রদ্ধা জানালেন সংঘ প্রতিষ্ঠাতাকে

আর এস এসের সদর দফতরে মিঠুন চক্রবর্তী, শ্রদ্ধা জানালেন সংঘ প্রতিষ্ঠাতাকে

আমাদের ভারত,৩ অক্টোবর:অভিনেতা মিঠুন চক্রবর্তী বৃহস্পতিবার নাগপুরে রেশমবাগে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের সদর দফতরে গিয়েছিলেন। আরএসএসের হেডকোয়ার্টারে গিয়ে সংঘের প্রতিষ্ঠাতা ডাঃ কেশব বলিরাম হেডগেওয়ারের মূর্তিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার প্রাক্তন সাংসদ মিঠুন চক্রবর্তী।

বলিউডের এই সুপারস্টার বাম আমলের পরিবহন মন্ত্রী তথা সিপিআইএম নেতা সুভাষ চক্রবর্তীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। কিন্তু যখনই রাজ্যে মমতা ব্যানার্জীর নেতৃত্বে তৃণমূল সরকার ক্ষমতায় আসে তখন তিনি তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। মমতা বন্দ্যোপাধ্যায় ২০১৪—য় তাকে রাজ্যসভার প্রার্থী করেন। তিনি রাজ্যসভায় সাংসদ হিসেবে নির্বাচিত হন।

কিন্তু ২০১৭ সালে আগস্ট মাসে অসুস্থতার কারণে রাজ্যসভার সাংসদ পথ থেকে তিনি ইস্তফা দেন। মিঠুনের বিরুদ্ধে সারদা চিটফান্ড কান্ডে জড়িয়ে থাকার অভিযোগ ওঠে। এই মামলার তদন্তে নেমে ইডি তাঁকে দুবার জেরাও করে। তারপর সারদার চ্যানেল থেকে যে পরিশ্রমিক তিনি পেয়েছিলেন তা ফিরিয়ে দেন।

বেশ কিছুদিন আগে প্রাক্তন তৃণমূল সাংসদ তথা বর্তমানে বিজেপি নেতা অনুপম হাজরা মিঠুনের সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন। সেখানে ট্যাগলাইন ছিল ”শীঘ্রই”। সেই সময় থেকেই মিঠুনের গেরুয়া রাজনীতিতে পদার্পনের জল্পনা তৈরি হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 9 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.