বনগাঁয় দিনমজুরদের হাতে খাদ্য তুলে দিলেন কাউন্সিলর

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ১২ এপ্রিল: করোনা সংক্রমের জেরে চলছে লকডাউন। আর এই পরিস্থিতে মানুষের সমস্যা নিত্যসঙ্গী হয়েছে। এলাকার মানুষের মেলেনি সরকারি সাহায্য। তাই নিজের ওয়ার্ডেই শুধু নয় ১৪ নম্বর ওয়ার্ডের প্রায় ২৫০ দিনমজুর পরিবারের হাতে তুলে দিলেন চাল, ডাল, আটা,সবজি সহ রান্না করার মশলা।

এদিন বনগাঁ পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর টুম্পা রায় ১২ নম্বর ও ১৪ নম্বর ওয়ার্ডের দিন আনা দিন খাওয়া ২৫০ পরিবারের হাতে তুলে দিলেন খাদ্য সামগ্রী। যদিও এর আগে টুম্পাদেবী এলাকায় ঘুরে ঘুরে মাস্ক, স্যানিটাইজার সহ ওষুধ বিলি করেছেন। রবিবার তিনি ১২ নম্বর ও ১৪ নম্বর ওয়ার্ডে চাল, ডাল, আটা সহ রান্নার সামগ্রী তুলে দেন।

টুম্পাদেবী বলেন, এই এলাকায় অধিকাংশ মানুষ দিনমজুরের কাজ করেন। লকডাউনের ফলে বিভিন্ন সমস্যা নিত্য দিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। এই মুহুর্তে আর্থিক দূরাবস্থায় ভুগছে। লকডাউন উঠে গেলেও কবে কোথায় কাজ পাবে সেই নিয়েও চিন্তিত পরিবারের সদস্যরা। রবিবার টুম্পাদেবী নিজের অর্থে এইসব খাদ্য সামগ্রী বিলি করেন।

স্থানীয় দিনমজুর অনিল বিশ্বাস, অলোক রায়রা ত্রাণ পেয়ে খুশি। তারা বলেন, এই কদিন কাজ না থাকায় হাত শূন্য। দিনমজুরের কাজ করি। লকডাউন উঠে গেলেও কাজ কবে পাবো জানি না। কি করে সংসার চলবে?

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here