করোনা নিয়ে সকলকে সচেতন হওয়ার পরামর্শ দিলেন বিধায়ক ইদ্রিস আলি

আমাদের ভারত, হাওড়া, ১৮ জুন: করোনা সংক্রমণ রুখতে সাধারণ মানুষকে আরো বেশি করে সচেতন হওয়ার পরামর্শ দিলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি। বৃহস্পতিবার বিকেলে উলুবেড়িয়া পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের লকগেটে তৃণমূল কংগ্রেস আয়োজিত এক অনুষ্ঠানে এই কথা বলেন বিধায়ক ইদ্রিস আলি। এদিনের এই অনুষ্ঠান থেকে বিধায়ক একদিকে যেমন করোনা সচেতনতায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন অন্যদিকে সেইরকম আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত শতাধিক মানুষের হাতে ত্রিপল, খাদ্য সামগ্রী ও জামা কাপড় তুলে দেন।

এদিন বিধায়ক বলেন, করোনা সংক্রমণের পাশাপাশি ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত রাজ্য। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দলের সকল নেতাকর্মীরা প্রথম দিন থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়ানোয় পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে ভেবে সতর্কতা ভুলে রাস্তায় বেরিয়ে পড়লে চলবে না। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি প্রত্যেককে মাক্স ব্যবহার করার কথা স্মরণ করিয়ে দেন ইদ্রিস আলী।

তিনি অভিযোগ করেন, রাজ্যের এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী যখন সাধারণ মানুষের স্বার্থে কাজ করে চলেছেন তখন বিজেপি এবং বিরোধীরা ভোট রাজনীতির খেলায় মেতে উঠেছে। রাজ্যের এই বিপর্যয়ের সময় সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে বিজেপি বাড়ি বাড়ি গিয়ে দলের প্রচার কর্মসূচি পালন করাকেও কটাক্ষ করেন ইদ্রিস আলি। তার দাবি, পরিযায়ী পাখির মতো বিজেপিকে এখন মাঠে ময়দানে দেখা গেলেও বাংলার মানুষ বিজেপিকে বিশ্বাস করে না। তারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই বিশ্বাস করে এবং আগামী বিধানসভা নির্বাচনে সেটা আবার প্রমাণ হয়ে যাবে।
এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর শাশ্বতী সাঁতরা সহ তৃণমূলের অন্যান্য নেতৃবৃন্দ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here