করোনা যোদ্ধাদের সম্বর্ধনা দিলেন বিধায়ক ইদ্রিস আলী

আমাদের ভারত, হাওড়া, ১০ জুন: নিজের প্রাণের মায়া ত্যাগ করে করোনা মোকাবিলায় কাজ করার জন্য চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও পুলিশকে সম্বর্ধনা দিল উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী। বুধবার দুপুরে উলুবেড়িয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডে ফুলেশ্বরে এক অনুষ্ঠানে বিধায়ক উলুবেড়িয়া মহকুমা হাসপাতালের সুপার, স্বাস্থ্যকর্মী ও উলুবেড়িয়া থানার পুলিশ কর্মীদের হাতে পুষ্পস্তবক তুলে দেন। পাশাপাশি এদিন বিধায়ক বেশ কয়েকজন দুঃস্থদের হাতে নতুন বস্ত্র তুলে দেন। যদিও এদিন সবকিছুই হয়েছে সামাজিক গুরুত্ব মেনে।

বিধায়ক ইদ্রিস আলী বলেন, করোনা মোকাবিলার এই কঠিন পরিস্থিতিতে যেভাবে চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, পুলিশ ও সাংবাদিক বন্ধুরা রাস্তায় নেমে কাজ করেছেন তা প্রশংসনীয়। রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে এই সব মানুষের অবদান সমাজ চিরদিন মনে রাখবে। বিধায়ক বলেন, সাধারণ মানুষ যখন করোনা আতঙ্কে দিশাহারা তখন এইসব মানুষরা সাধারণ মানুষের পাশে থেকে তাদের আশ্বস্ত করেছেন। বিধায়ক ইদ্রিস আলী অভিযোগ করেন, রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন মানুষের স্বার্থে রাস্তায় নেমে কাজ করছেন তখন বিজেপি ভার্চুয়াল সভা করে বাংলায় ক্ষমতায় আসার খোয়াব দেখছে। ইদ্রিস আলী দাবি করেন, ২০২১ এ কেন আগামী ৪০ বছরেও বিজেপি বাংলায় ক্ষমতায় আসতে পারবে না।

এদিন এই অনুষ্ঠান ছাড়াও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের সাহায্যার্থে একটি রক্তদান শিবিরের উদ্বোধন করেন ইদ্রিস আলী। এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পৌরসভা প্রশাসক আব্বাস উদ্দিন খান সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here