জলমগ্ন দুর্গত মানুষের পাশে বিধায়ক লাভলি মৈত্র

আমাদের ভারত, সোনারপুর, ২৩ সেপ্টেম্বর: গত কয়েকদিনের টানা বৃষ্টির জেরে সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিস্তীর্ণ এলাকার মানুষ বানভাসি হয়েছেন। চারিদিক জলমগ্ন। এই পরিস্থিতিতে এলাকার বহু মানুষকে উদ্ধার করে ত্রাণ শিবিরে রাখার ব্যবস্থা করা হয়েছে। বুধবার বিকেল থেকে সেই সমস্ত ত্রাণ শিবির ঘুরে দেখেন এলাকার বিধায়ক অরুন্ধুতি মৈত্র ওরফে লাভলি। বৃহস্পতিবারও সকাল থেকে বিস্তীর্ণ জলমগ্ন এলাকার পরিস্থিতি ঘুরে দেখেন বিধায়ক। পাশাপাশি এলাকার ত্রাণ শিবিরগুলিতে গিয়ে সেখানে আশ্রয় নেওয়া মানুষদের সাথে কথা বলেন।

বুধবার রাতেই সোনারপুর এলাকার একটি ত্রাণ শিবিরে গিয়ে নিজের হাতে ডিমের ঝোল ভাত রান্না করে ত্রাণ শিবিরে থাকা বানভাসি এলাকার মানুষদের খাইয়েছিলেন লাভলি। বিধায়কের এই উদ্যোগে খুব খুশি হন এলাকার সাধারণ মানুষ তথা ত্রাণ শিবিরে আশ্রয় নেওয়া মানুষজন।

বৃহস্পতিবারও সোনারপুর দক্ষিন বিধানসভার বাগুইপাড়া স্কুলের ত্রাণ শিবিরে গিয়ে আবাসিকদের সাথে কথা বলার পাসাপাশি তাদের নিজের হাতে খাবার পরিবেশন করেন লাভলি। তিনি বলেন, “আমি এই এলাকার বিধায়ক। এলাকার মানুষের সুখে, দুখের সাথী। এই পরিস্থিতিতে সর্বদা এলাকার মানুষের সাথে আছি।” এদিন এলাকা পরিদর্শনের পাশাপাশি কিভাবে এলাকার জল নামবে সে বিষয়ে স্থানীয় প্রশাসনের আধিকারিকদের সাথে কথা বলেন লাভলি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here