মিশন বাংলা! মহালয়ায় মা দুর্গার কাছে করোনা মুক্তির প্রার্থনা মোদীর, বাংলায় শুভেচ্ছা শাহের

আমাদের ভারত, ১৭ সেপ্টেম্বর: মহালায়া উপলক্ষে বঙ্গবাসীকে বাংলায় শুভেচ্ছা জানিয়েছেন অমিত শাহ। মা দুর্গার কাছে করোনা মুক্তির প্রার্থনা করেছেন নরেন্দ্র মোদী। টুইটে লিখেছেন শুভ মহালয়া।

বঙ্গদেশে একুশের বিধানসভা নির্বাচনের আগে, দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর এই বাংলায় টুইট অবশ্যই বঙ্গবাসীর মন ভরাতে তা বলার অপেক্ষা রাখে না। ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন, আবার বিশ্বকর্মা পুজো। একই সাথে এই দিনটাতে এবার মহালয়াও। অর্থাৎ বাঙালির শ্রেষ্ঠ উৎসবের শুরু। তাই বাঙালির এই আবেগের কথা মাথায় রেখেই শাহ এবার টুইট করেছেন বাংলায়। নরেন্দ্র মোদীও টুইট করেছেন , তিনি লিখেছেন, মহালয়ায় মা দুর্গার কাছে অতিমারি থেকে বাঁচানোর প্রার্থনা করছি। মা দুর্গার আশীর্বাদে সকলে সুস্থ থাকুন, জীবনে সুখ আসুক। সারাবিশ্বের উন্নতি হোক।”


তবে মোদীর থেকে আরও একধাপ এগিয়ে অমিত শাহ বঙ্গবাসীকে একেবারে গোদা বাংলায় মহালয়ার শুভেচ্ছা জানিয়েছেন। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী টুইটে লিখেছেন, “শুভ মহালয়ার প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন জানাই, আমার সারা বিশ্বের সব বাঙালি ভাই বোনেদের। মা দুর্গার আশীর্বাদে সকলের জীবন হোক সুখ-শান্তি সুস্বাস্থ্য ও সমৃদ্ধিতে পরিপূর্ণ।”


১৯-র লোকসভা নির্বাচনে বাংলার 18 টি আসনে পদ্ম ফুটেছে। তাই এবার লক্ষ্য নবান্ন জয়। আর সেই জন্যেই মহালয়াতে বঙ্গবাসীর জন্য বিজেপির এই দুই শীর্ষ নেতত্বের শুভেচ্ছা বার্তা বলেই মত রাজনৈতিক বিশ্লেষক মহলের।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here