” মূল্যবান বন্ধুকে হারালাম”…জেটলির প্রয়াণে লিখলেন মোদী

” মূল্যবান বন্ধুকে হারালাম”…জেটলির প্রয়াণে লিখলেন  মোদী

শ্রীরূপা চক্রবর্তী, আমাদের ভারত,২৪ আগস্ট:
শুধু রাজনীতির গলিই নয়, প্রাক্তন অর্থমন্ত্রীর প্রয়াণে শোকস্তব্ধ সারাদেশ। শনিবার দুপুরে তার মৃত্যুর খবর শুনেই মোদী টুইটারে নিজের দুঃখ প্রকাশ করেন। বর্তমানে মোদী বিদেশ সফরে ইউএইতে রয়েছেন। অরুণ জেটলির মৃত্যুকে একটি বড় ক্ষতি বলে তিনি লেখেন,”জীবনের এক মূল্যবান বন্ধুকে হারালাম”


প্রধানমন্ত্রী মোদী অরুণ জেটলির রাজনৈতিক দক্ষতার প্রশংসা করে লেখেন,”আমি এক এমন মূল্যবান বন্ধুকে আজ হারালাম যাকে আমি কয়েক দশক ধরে চিনি।” মোদী লেখেন, কিভাবে এমার্জেন্সির সময় গণতন্ত্র রক্ষার জন্য জেটলি সবার আগে এসে দাঁড়িয়েছিলেন।

একাধিক টুইট করেছেন মোদী অরুণ জেটলির প্রয়াণে। লিখেছেন,” ওঁর মত দূরদর্শিতা এবং উপলব্ধি খুব কম জনের রয়েছে। বহু সুখ স্মৃতি রেখে গেলেন‌। আমরা ওঁর অভাব অনুভব করব।”

অন্য আরেকটি টুইটে তিনি বলেন,”দারুণ হাস্যরস বোধ ছিল জেটলির। সমাজের প্রত্যেক স্তরের মানুষের থেকে সম্মান পেয়েছেন তিনি। ভারতের ইতিহাস, ভারতের সংবিধান, সরকার, প্রশাসন নিয়ে গভীর জ্ঞান ছিল তাঁর। বড় মাপের রাজনীতিবিদ ছিলেন তিনি। নেতা হিসেবে দেশের প্রতি তার অনেক অবদান রয়েছে। তার চলে যাওয়া অত্যন্ত দুঃখজনক। তাঁর স্ত্রী সঙ্গীতাজি এবং ছেলের সঙ্গে কথা বলেছি। সহানুভূতি জানিয়েছি। ওঁম শান্তি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =