আগামীকালই রাজ্যে আমফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আমাদের ভারত, ২১ মে : আজকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে অনুরোধ জানিয়েছিলেন, যে আমফান বিধ্বস্ত রাজ্যের খতিয়ে দেখতে দুর্গত এলাকা পরিদর্শন করুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপরই জানা গেছে আগামীকালই আমফান বিধ্বস্ত এলাকা পরিদর্শন করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পশ্চিমবঙ্গ ও ওড়িশা দুই রাজ্যেই পরিস্থিতি খতিয়ে দেখবেন প্রধানমন্ত্রী বলে জানা গেছে।

হেলিকপ্টারে বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন মোদী। তারপর দমদমেই প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী। মোদীর সঙ্গে বিধ্বস্ত এলাকা পরিদর্শনে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আমফানের রীতিমতো বিপর্যস্ত দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকা। দুপুরে টুইট করে সবদিক থেকে রাজ্যের পাশে থাকার বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার প্রধানমন্ত্রী নিজে বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন বলে জানা গেছে । কলকাতা বিমানবন্দর থেকে হেলিকপ্টারে সরাসরি বসিরহাটে যাবেন তিনি।

আকাশপথে আমফান বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। সম্ভবত তারপর বৈঠক করবেন প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে। একই ভাবে ওড়িশাতেও দুর্গত এলাকা পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর নিজেও আগামীকাল দুই ২৪ পরগনা এবং শনিবার বাকি জেলাগুলি পরিদর্শনে যাওয়ার কথা জানিয়েছিলেন। কিন্তু মুখ্যমন্ত্রীর আগেই প্রধানমন্ত্রী রাজ্যে পরিদর্শনের আশায় বিজেপি রাজ্য সরকারের বিরুদ্ধে ফের কটাক্ষ করেছে। রাজ্য বিজেপি সভাপতি বলেছেন, মুখ্যমন্ত্রীর আগেই রাজ্যে আমফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী, এতেই স্পষ্ট রাজ্য কতটা তৎপর। বিজেপি রাজ্য সভাপতি জানিয়েছেনতিনিও পরিস্থিতি খতিয়ে দেখতে জেলায় জেলায় সফরে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here