করোনা লড়াইয়ে “আমি একলা নই” রবিবার রাত ৯টায় মোমবাতি জ্বালিয়ে আত্মবিশ্বাস বাড়ান, একতার বার্তা দিন: মোদী

আমাদের ভারত, ৩ এপ্রিল: করোনা লড়াইয়ে “আমি
একলা নই” আত্মবিশ্বাস সঞ্চয়ে ৫ এপ্রিল রবিবার রাত ৯টায় নয় মিনিটের জন্য বাড়ির লাইট অফ করে বারান্দায় এসে দাঁড়ান মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইলের আলো জ্বালিয়ে বার্তা দিন একতাই বল। করোনা মোকাবিলায় এভাবেই দেশবাসীর উদ্দেশ্যে নিজের তৃতীয় বক্তব্যে মানুষের আত্মবিশ্বাসকে ধরে রাখার উপায় বের করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি বলেন, আজ ৯ দিন পূর্ণ হয়েছে লক ডাউনের। দেশ করোনা মহামারীর বিরুদ্ধে এক হয়ে লড়ছে। কিন্তু এই লক ডাউন পালন করতে গিয়ে অনেকেই মনে করছেন, আমি একা কি করব, আমার কী হবে। তিনি বলেন আপনি একা নন। আপনার জন্য ১৩০ কোটি দেশবাসী একসাথে লড়াই করছে। আর মানুষের এই লড়াইয়ের জ্যেতি মহামারীর অন্ধকারকে দুর করবে। মোদী বলেন, এই মহামারীর অন্ধকার থেকে আমাদের আলোর দিকে যেতে হবে প্রতিমুহূর্তে। এই মহামারীরতে সবচেয়ে বেশি প্রভাবিত গরীব মানুষকেও আলোর দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আর এই আলোর ক্ষমতা প্রকাশিত হবে ১৩০ কোটি দেশবাসীর একত্রিত প্রয়াসে।

“আমি একলা নই” লকডাউনে ঘরবন্দি দেশবাসীর আত্মবিশ্বাস ধরে রাখতে নতুন টাস্ক দিলেন প্রধানমন্ত্রী।
৫ এপ্রিল রাত নটায় ৯ মিনিট বাড়ির আলো নিভিয়ে বারান্দায় একলা বসে দেশমাতার কথা চিন্তা করে, ১৩০ কোটি দেশবাসীর একত্রিত ক্ষমতার কথা চিন্তা করে আত্মবিশ্বাস ধরে রাখুন মোমবাতি, প্রদীপ, টর্চ কিংবা মোবাইলের টর্চ জ্বালান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here