বামপন্থীদের ডাকা বনধ নিয়ে উনি “কা কা” করবেন কিনা তা ওনাকেই বলতে হবে, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ মহম্মদ সেলিমের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৪ জানুয়ারি:
বিজেপির বিরুদ্ধে বনধের সমর্থনে রাস্তায় নামবেন কিনা তা মমতাই ঠিক করবে। বিলগ্নিকরণ ও সিএএর বিরোধিতা করে বামপন্থীরা বনধের ডাক দিয়েছে। সংঘের শ্রমিক সংগঠন বাদে সমস্ত শ্রমিক সংগঠনকে বনধে সামিল হতে বামপন্থীরা আমন্ত্রন জানিয়েছে বলে শনিবার আলিমুদ্দিনে জানান সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য মহম্মদ সেলিম।

তিনি বলেন, এরাজ্যে বনধ হবে। তারপরে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে মহম্মদ সেলিম বলেন, বনধ নিয়ে উনি কা কা করবেন কিনা তা ওনাকে বলতে হবে। তবে তৃণমূল নীতিগত ভাবে বিজেপির পক্ষেই থাকে বলে এদিন দাবি করেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য। তবে মানুষের দাবি নিয়ে ৮ই জানুয়ারি রাজ্যের সর্বত্র বনধ মানুষ পালন করবে বলেও জানান সেলিম।

পাশাপাশি প্রধানমন্ত্রীর রাজ্য সফরকেও কটাক্ষ করেন মহম্মদ সেলিম। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে সব জায়গাতে কালো পতাকা দেখাচ্ছে মানুষ। এরাজ্যের মানুষও প্রধানমন্ত্রীকে কালো পাতাকা দেখাবে বলে জানান তিনি। যারা উগ্রহিন্দুত্ববাদিদের পছন্দ করেন না তারাই এই কালো পতাকা দেখাবে বলে জানান সেলিম। পাশাপাশি আলিমুদ্দিনে সিপিএমের একটি ওয়েবসাইটের উদ্বোধন করেন তিনি। মহম্মদ সেলিম বলেন, দলের নতুন এই ওয়েবসাইট থেকে দলের কর্মসূচি জানতে পারবে সাধারণ মানুষ। এছাড়াও মানুষ আমাদের এই ওয়েবসাইটে মতামত দিতে পারবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here