৯০ টিরও বেশি তাজা বোমা উদ্ধার বাড়ির বাগান থেকে, গ্রেপ্তার তৃণমূল নেতা

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২ মে: তৃণমূল নেতার বাড়ির বাগান থেকে উদ্ধার ৯০ টিরও বেশি তাজা বোমা। চাঞ্চল্য এলাকায়। গ্রেপ্তার স্থানীয় তৃণমূল নেতা কাসিমুদ্দিন। গোটা এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ। খবর দেওয়া হয় বোম ডিসপোজাল ইউনিটকে।

পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানার লালপুরে স্থানীয় তৃণমূল নেতা কাসিমুদ্দিনের বাড়ির বাগান থেকে ৯০টি বোমা উদ্ধার হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে ভগবানপুর থানার পুলিশ গিয়ে এই বোমাগুলি উদ্ধার করে। পুরো জায়গাটা ঘিরে রেখেছে ভগবানপুর থানার পুলিশ। বোম ডিসপোজাল টিমকে খবর দেওয়া হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে রেষারেষির জেরে গত কয়েক মাস ধরে প্রায়ই গন্ডগোল হত এই এলাকায়। এমনকি দুই পক্ষের মধ্যে বোমাবাজির ঘটনাও ঘটেছে এই লকডাউনের মধ্যে। আজ তাজা বোমা উদ্ধারের ঘটনায় আবার চাঞ্চল্য ছড়িয়েছে ভগবানপুরে। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। পরে বোম্ব ডিসপোজাল টিম এসে তিনটি প্লাস্টিকের কৌটোয় বাড়ির পেছনের জঙ্গলে লুকিয়ে রাখা বোমাগুলি উদ্ধার করে। পরে বোমাগুলো কেলেঘাই নদীর ধারে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করা হয়। গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেতা কাসিমুদ্দিনকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here