পাঁচ শতাধিক বিজেপি কর্মীর তৃণমূলে যোগ

আমাদের ভারত, হাওড়া, ৯ জুন: বিজেপির ভার্চুয়াল সভার দিনেই উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্র বিজেপিতে ভাঙন ধরাল তৃণমূল। মঙ্গলবার বিধানসভার ৫টি অঞ্চল থেকে পাঁচ শতাধিক বিজেপি কর্মী তৃণমূলে যোগ দিল। এদিন বিকেলে মহেশপুরে তৃণমূলের দলীয় কার্যালয় যোগ দেওয়া কর্মীদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন হাওড়া গ্রামীণ তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পুলক রায়।

জানাগেছে, এদিন হাটগাছা ১, ধান্দালী, হীরাপুর, মহেশপুর ও বেলাড়ি অঞ্চল থেকে বিজেপি কর্মীরা তৃণমূলে যোগ দিল। এই বিজেপি কর্মীদের মধ্যে জয়ী পঞ্চায়েত সদস্যাও আছে।

বিজেপি কর্মীদের তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে বিধায়ক পুলক রায় বলেন, লকডাউনের আগে থেকেই এইসব কর্মীরা তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করে আসছিল। সেইমতো আজ দলে নেওয়া হল। আগামী দিনে আরও অনেক বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেবে বলে দাবি করেন বিধায়ক পুলক রায়।

অন্যদিকে যেদিন এক সাংবাদিক সম্মেলনে বিধায়ক পুলক রায় বলেন, করোনা ও আমফান মোকাবিলায় মুখ্যমন্ত্রী মানুষের পাশে থেকে কাজ করলেও কেন্দ্রীয় সরকার ইচ্ছাকৃতভাবে বাংলাকে ছোট করার চেষ্টা করছেন। তিনি বলেন, আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত দক্ষিণ বিধানসভার বিভিন্ন ক্ষতিগ্রস্ত মানুষকে ইতিমধ্যে সাহায্য করা হয়েছে। এদিন বিভিন্ন ক্লাব সংগঠনে পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার জন্য বিধায়কের হাতে কয়েক লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here