দুই শতাধিক কংগ্রেস নেতা কর্মীর তৃণমূলে যোগদান মালদায়

আমাদের ভারত, মালদা, ১১ আগস্ট: কংগ্রেস দল ছেড়ে দুই শতাধিক নেতা কর্মী যোগদান করল তৃণমূলে। মঙ্গলবার বিকেলে কালিয়াচক থানার বামনগ্রাম-মোসিমপুর গ্রাম পঞ্চায়েতের দরগাপাড়া এলাকায় এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানের প্রধান উদ্যোক্তা ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের কোঅর্ডিনেটর অম্লান ভাদুড়ি, এলাকার তৃণমূল নেতা রাহুল বিশ্বাস সহ অন্যান্যরা। এদিন বামোনগ্রাম -মোসিমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০’র বেশি নেতাকর্মীরা কংগ্রেস ত্যাগ করে তৃণমূলে যোগদান করেন। যোগদানকারীদের মধ্যে সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের কংগ্রেসের দুই পঞ্চায়েত সদস্য রয়েছেন। তাঁদের হাতে তৃণমূলের ঝাণ্ডা তুলে দেন জেলা তৃণমূলের
কোঅর্ডিনেটর অম্লান ভাদুড়ি। কংগ্রেসের থেকে দীর্ঘদিন ধরে কোনও মর্যাদা না পাওয়ায় বিতশ্রদ্ধ হয়ে তৃণমূলে যোগদান করেছেন ওই নেতাকর্মীরা বলে দাবি করেছেন। 

এদিন কংগ্রেস দল ত্যাগ করে আসা বামনগ্রাম-মোসিমপুর গ্রাম পঞ্চায়েত সদস্য আইয়ুব আলী বলেন, দীর্ঘদিন ধরে কংগ্রেস করে ন্যূনতম সম্মান টুকুও মিলেনি। অথচ রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি উন্নয়ন করছেন। গরিব খেটে খাওয়া মানুষদের পাশে থেকে নানান সরকারি প্রকল্পের সুবিধা পাইয়ে দিচ্ছেন। কংগ্রেসের থেকে এলাকার ন্যূনতম কাজটুকু আমরা করতে পারছি না। এক্ষেত্রে মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় আমরা কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূলে আসতে বাধ্য হয়েছি। আমরা তৃণমূল দলের একজন সৈনিক হিসাবে সাধারণ মানুষের জন্য কাজ করে যাব।

এদিনের অনুষ্ঠানে প্রধান উদ্যোক্তা তৃণমূলের জেলা কোঅর্ডিনেটর অম্লান ভাদুরি বলেন, এলাকায় দীর্ঘদিন ধরে কংগ্রেসের সদস্য ও কর্মীরা ওই দলে থেকেও সামান্য মর্যাদাটুকু পায়নি। তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়েই ওরা এদিন কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। তাদের যোগ্য সম্মান দিয়েই দলীয় ঝান্ডা তুলে দেওয়া হয়েছে। আমরা চাই সকলে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নমূলক কাজ করে যাব। এদিন প্রায় ২০০ জন নেতা-কর্মী তৃণমূলে যোগদান করেছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here