মা মাটি মানুষের সরকার মানুষের পাশে থেকে সহায়তা করবে: বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়

স্বরূপ বিশ্বাস, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৭ মে: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে আমফান ও করোনা পরিস্থিতি নিয়ে জনপ্রতিনিধি ও জেলা প্রশাসনের আধিকারিকদের সঙ্গে বুধবার উত্তর দিনাজপুর জেলায় রিভিউ মিটিং করলেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়। এই রিভিউ মিটিংয়ের রিপোর্ট মুখ্যমন্ত্রীর কাছে জমা দেবেন বলে জানালেন বনমন্ত্রী।

রাজীব বন্দোপাধ্যায় বলেন, রাজ্যের মানুষের পাশে মা মাটি মানুষের সরকার সর্বদা আছে। উত্তর দিনাজপুর জেলায় আমফানে বড়সড় ক্ষতি না হলেও ভুট্টা, বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে। প্রায় সাত হাজার মানুষ এই সুপার সাইক্লোনের জেরে উত্তর দিনাজপুর জেলায় ক্ষতিগ্রস্ত হয়েছেন। কৃষি, বিদ্যুৎ সেচ সহ জেলায় যে ক্ষতি হয়েছে তা বিভাগীয় আধিকারিকদের সাথে পর্যালোচনা করে একটি ফাইনাল রিপোর্ট তৈরি করে জেলাশাসক নবান্নে পাঠাবেন। আপাতত আজকের রিভিউ মিটিংয়ের রিপোর্ট তিনি মুখ্যমন্ত্রীর কাছে তুলে ধরবেন। যা ক্ষতি হয়েছে খুব শীঘ্রই রাজ্যের মা মাটি মানুষের সরকার মানুষের পাশে থেকে সহায়তা করবে বলে জানান রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়।

রায়গঞ্জের কর্নজোড়ায় জেলাশাসকের দপ্তরের বিবেকানন্দ সভাকক্ষে এই রিভিউ মিটিংয়ে রাজীব বন্দোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি, ইটাহারের বিধায়ক অমল আচার্য, কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহ, করনদিঘীর বিধায়ক মনোদেব সিনহা, ইসলামপুর পুরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল, রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস, উত্তর দিনাজপুর জেলাপরিষদের সভাধিপতি কবিতা বর্মন, উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা সহ জেলা প্রশাসনের আধিকারিকরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here