দেড় মাসের পুত্র সন্তানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ, আটক মা ও মাসি

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২২ মে: দেড় মাসের পুত্র সন্তানকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় ব্যাপার চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার অন্তর্গত কর্নজোড়া ফাঁড়ির কালিবাড়ি এলাকায়। ঘটনায় মা ও মাসিকে আটক করেছে পুলিশ।

পরিবারসূত্রে জানা গিয়েছে, বছর তিনেক আগে রতন বর্মনের সাথে প্রমিলা বর্মনের বিয়ে হয়। বছর দুয়েক যাওয়ার পর রতন ও প্রমিলার সাথে মাঝে মাঝেই ঝামেলা লেগে থাকতো। দেড় মাস আগে প্রমিলা বর্মন একটি পুত্র সন্তানের জন্ম দেন। কয়েকদিন আগে আবার রতন ও প্রমিলার মধ্যে ঝামেলা শুরু হয়। তখন প্রমিলা রাগের মাথায় বাড়ির থেকে বের হয়ে দিদির বাড়িতে চলে যায়। শুক্রবার সকালে প্রমিলা ও তার দিদি কল্পনা বর্মন রতনের বাড়ি এসে ওই পুত্র সন্তানটিকে রেখে চলে যেতে গেলেই স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। তখন স্থানীয় বাসিন্দারা দেখেন ওই শিশুর মুখ থেকে রক্ত বের হচ্ছে। এই খবর জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তখন স্থানীয় বাসিন্দারা মা প্রমিলা বর্মন ও মাসি কল্পনা বর্মনকে আটকে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কর্নজোড়া ফাঁড়ির পুলিশ ও এলাকার প্রধান প্রশান্ত দাস। পুলিশ এসে মা প্রমিলা বর্মন ও মাসি কল্পনা বর্মনকে আটক করে ফাঁড়িতে নিয়ে যান।

রতন বর্মনের অভিযোগ, আমার দেড় মাসের পুত্র সন্তানকে শ্বাসরোধ করে খুন করেছে প্রমিলা বর্মন ও কল্পনা বর্মন। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি। এই ঘটনায় প্রমিলা ও কল্পনার বিরুদ্ধে কর্নজোড়া ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান রতনবাবু।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here