কৃষিবিলের সমর্থনে কাঁথিতে মিছিলে সাংসদ লকেট চ্যাটার্জি

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৯ সেপ্টেম্বর: কৃষিবিলের সমর্থনে আজ কাঁথির রাস্তায় নামলেন হুগলীর সাংসদ লকেট চ্যাটার্জি। সাংসদ লকেট চ্যাটার্জির নেতৃত্বে কেন্দ্রের কৃষি বিলের সমর্থনে পথে নামে বিজেপি কর্মী সমর্থকরা। আজ পূর্ব মেদিনীপুরে বাহিরির জগন্নাথ মন্দির থেকে মারিশদা পর্যন্ত কৃষিবিলের সমর্থনে মিছিল হয়। তৃণমূল সহ যেসব রাজনৈতিক দল এই বিলের বিরুদ্ধে অপপ্রচার করছে, আজ সেই সব দলের চোখে আঙ্গুল দিয়ে বুঝিয়ে দিয়েছে সাধারণ মানুষ থেকে কৃষক প্রত্যেকেই কৃষিবিলের পক্ষে এই অভিমত বিজেপির।

গত কয়েকদিন ধরে কৃষিবিলের বিরুদ্ধে রীতিমত বিক্ষোভ মিছিল ও সভা করে চলেছে শাসকদল সহ বিরোধীরা। বিরোধীদের মোকাবিলা করতে বিজেপিও উঠে পড়ে ময়দানে নেমেছে। মঙ্গলবার বাহিরির জগন্নাথ মন্দির থেকে মারিশদা পর্যন্ত কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে বিশাল পদযাত্রা করলেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি। এই মিছিলে লকেট চ্যাটার্জির সঙ্গে ছিল পূর্ব মেদিনীপুরের একাধিক বিজেপি নেতৃত্ব। মানুষের ঢল বুঝিয়ে দিয়েছে কৃষি বিলের পক্ষে কত মানুষ আছে এমনই অভিমত বিজেপি নেতৃত্বের।

বিজেপি সাংসদ লকেট চ‍্যাটার্জি বলেন, পশ্চিমবঙ্গের বর্তমান শাসক দল তৃণমূল কংগ্রেস হল মিথ‍্যার মোড়কে ভরা একটি রাজনৈতিক দল। যে দল হিংসা, সন্ত্রাস এবং মিথ‍্যাচার ও অপশাসনের অন্ধকারে পশ্চিমবঙ্গকে ঢেকে রেখেছে। তৃণমূল কংগ্রেস প্রতিটি পদক্ষেপে কেন্দ্রীয় সরকারের বিরোধিতা করা ছাড়া কিছুই করেনি আজ পর্যন্ত। কৃষকভাইদের ভালোর জন্য এবং সুবিধার্থে আনা কেন্দ্রীয় সরকারের কৃষিবিলের বিরুদ্ধে অহেতুক মিথ‍্যাচার ও কুৎসা অবিরত ছড়িয়ে চলেছে বিরোধীরা। মানুষকে ভুল বোঝানোর রাজনীতি করা তৃণমূল কংগ্রেসের এই মিথ‍্যাচার ও কুৎসার বিরুদ্ধে ভারতীয় জনতা পার্টি লড়াই করছে এবং আগামী দিনেও এই লড়াই জারি থাকবে। বিজেপি পশ্চিমবঙ্গের মাটি থেকে তৃণমূল কংগ্রেসের মূলচ্ছেদ করে ও পদ্মের প্রস্ফূটন ঘটিয়ে পশ্চিমবঙ্গে সুশাসন ও গণতন্ত্র প্রতিষ্ঠার মধ‍্য দিয়ে নবসূর্যোদয় ঘটাবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here