চোপড়ার ঘটনায় মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করলেন সাংসদ সুকান্ত মজুমদার

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২০ জুলাই: চোপড়ায় ছাত্রীর মৃত্যুর ঘটনাকে আত্মহত্যার ঘটনা বলে সাজাতে চাইছে মমতা বন্দোপাধ্যায়ের পুলিশ। এটা মমতা বন্দোপাধ্যায়ের নাটক। ওই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। আমাদের আন্দোলন জারি থাকবে।” সোমবার চোপড়ায় এসে একথা বলললেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দোপাধ্যায়। সাংসদ সুকান্ত মজুমদার এই ঘটনায় মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন।

আজ রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, আইনশৃঙ্খলার অবনতির দোহাই পুলিশ আমাদের চোপড়ায় বসলামপুরে মৃতা ওই ছাত্রীর বাড়িতে যাওয়া আটকে দিয়েছে। আমরা অশান্তি চাই না। পুলিশ আমাদের সাতদিন সময় দিয়েছে দোষীদের গ্রেফতারের। সাতদিনের মধ্যে মূল অভিযুক্তরা গ্রেফতার না হলে সারা উত্তরবঙ্গজুড়ে ভয়ঙ্কর আন্দোলনে নামবে বিজেপি। তিনি এও হুঁশিয়ারি দিয়ে বলেন, বিজেপি নেতা ও সাংসদদের মৃতা কিশোরীর গ্রামে যেতে আটকে দিল পুলিশ কিন্তু যদি কোনও তৃণমূল কংগ্রেস নেতা মন্ত্রী ওই গ্রামে যান তাহলে আমরাও সদলবলে ওই গ্রামে যাবো।

এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। আজ সকালে বিজেপির পক্ষ থেকে ওই কিশোরীর বাড়িতে মিছিল করে যাওয়ার চেষ্টা করেন বিজেপি নেতৃত্ব। কিন্তু যখন তাঁরা যাত্রা শুরু করেন তখন পুলিশ তাঁদের আটকে দেয় বেশ কিছু সময় ধরে সুকান্ত মজুমদার এর সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। সুকান্ত মজুমদার বলেন এই সরকার ব্যর্থ। ২৪ ঘণ্টার মধ্যেও অপরাধীকে গ্রেফতার করতে পারল না। মমতা ব্যানার্জির পদত্যাগ করা উচিত। কারণ সব কিছু হচ্ছে মমতা ব্যানার্জির পরিকল্পনা মত। এখানে পুলিশ-প্রশাসন তৃণমূলের নেতাদের নির্দেশ কাজ করছে।

উল্লেখ্য, রবিবার সকালে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার সোনাপুর গ্রামপঞ্চায়েতের বসলামপুর এলাকায় মাধ্যমিক উত্তীর্ণা এক কিশোরীর মৃতদেহ উদ্ধার হয়। ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলে আন্দোলনে নামে বিজেপির শীর্ষ নেতৃত্ব। চোপড়ায় আন্দোলনে শামিল হতে আসেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দোপাধ্যায়, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। যদিও মৃতা কিশোরীর মৃতদেহ ময়নাতদন্তের রিপোর্টে বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে এবং ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। পুলিশের এই রিপোর্ট মানতে নারাজ বিজেপি নেতৃত্ব।

বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দোপাধ্যায় আরও বলেন, সারা রাজ্যজুড়ে আদিবাসী মানুষদের উপর অত্যাচার চালাচ্ছে মমতা বন্দোপাধ্যায়ের দল। চোপড়ায় কিশোরী ছাত্রীর নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here