পুরুলিয়ায় এমএসএ’র লিগ ফুটবল শুরু

সাথী দাস, পুরুলিয়া, ৩১ জুলাই: বাঁধ ভাঙা উচ্ছ্বাস আর আবেগে গ্যালারি ভরিয়ে ফুটবল উপভোগ করলেন পুরুলিয়ার ক্রীড়া প্রেমীরা। মাঠে গিয়ে খেলা দেখার মজা নিলেন তাঁরা। করোনা আবহ ও প্রতিকূল অবস্থা এতদিন বাধা হয়ে দাঁড়িয়েছিল। ২০১৯ সালের পর পুরুলিয়া জেলা ক্রীড়া সংস্থা মানভূম স্পোর্টস অ্যাসোসিয়েশনের আমূল সংস্কার হওয়া সবুজ প্রাকৃতিক গালিচায় শুরু হয়ে গেল ‘এ’ ও ‘বি’ ডিভিশন ফুটবল লিগ। সবুজ প্রাকৃতিক এই মাঠে খেলা দেখে মন ভরে যাচ্ছে ফুটবল প্রেমীদের।

করোনা আবহে বিশেষ করে ক্রীড়া জগতেরও এর প্রভাব পড়েছিল। ক্রীড়া চর্চা মাঠে নয়, মুঠো ফোন আর সোশ্যাল মিডিয়ায় আটকে গিয়েছিল। এই অবস্থায় জেলা ক্রীড়া সংস্থা মানভূম স্পোর্টস অ্যাসোসিয়েশনের লিগ ফুটবল শুরু হল।

এম এস এ’র ক্রীড়া কর্তা পার্থ মুখার্জি জানান, “জেলার ১১ টি ক্লাবকে নিয়ে এ ডিভিশন ফুটবল লিগ শনিবার থেকে শুরু হয়। এছাড়া বি ডিভিশনে ৪২ টি দল নিয়ে আজ থেকে খেলা শুরু হল। এম এস এ মাঠ ছাড়াও গেঙ্গারা হাই স্কুলের মাঠ, লাগদা হাই স্কুলের মাঠ এবং শিমুলিয়া ফুটবল গ্রাউন্ডে খেলাগুলো হবে।”

ক্রীড়া সংগঠক বৈদ্যনাথ মন্ডল বলেন, “এই দুটি লিগ জেলা ফুটবল খেলা প্রেমীদের প্রাণ। একই সঙ্গে এই প্রতিযোগিতা থেকেই প্রতিভাবান খেলোয়াড়রা উঠে আসার আদর্শ প্ল্যাটফর্ম। কাজেই এটা খুবই গুরুত্বপূর্ণ।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here