বাগবাজারে তর্পনে বাধা পুলিশের! মমতাকে হিন্দু বিরোধী বলে সমালোচনা মুকুল, রাহুল সিনহার

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৬ সেপ্টেম্বর: তর্পনে বাধাপেয়ে মমতাকে হিন্দু বিরোধী বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায়। বুধবার কলকাতার বাগবাজারে রাজ্য বিজেপির তরফে মহালয়ায় তর্পনের আয়োজন করা হয়। মঙ্গলবার রাত থেকেই তর্পন কর্মসূচিতে রাশটানার চেষ্টা করে কলকাতা পুলিশ। মঙ্গলবার রাতে রাজ্য বিজেপির তর্পনের প্যান্ডেল ভেঙে দেয় কলকাতা পুলিশ।

তর্পনের জন্য তৈরি প্যান্ডেল ভেঙে দেওয়ায় বিজেপি নেতারা রাজ্যের মুখ্যমন্ত্রীকে হিন্দু বিরোধী তকমা দিতে শুরু করেন। বিজেপির জাতীয় পরিষদের সদস্য মুকুল রায় বলেন, তর্পন হিন্দুদের ধর্মীয় ব্যাপার। তাতে কোনওমতেই বাধাদিতে পারে না পুলিশ। অন্যদিকে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা বলেন, রাজ্যে হিন্দুদের কর্মসূচি করতে দিচ্ছে না পুলিশ। আগেও রাজ্য পুলিশ দুর্গাপূজা ও সরস্বতী পূজো করতে দেয়নি। আর এবার তর্পন করতে বাধাদিচ্ছে পুলিশ। রাজ্যের হিন্দুুরা তাদের ধর্ম পালন করতে পারছে না, বলে অভিযোগ করেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক।
বাগবাজারের ঘটনায় বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন, অন্যায় কাজ করছে কলকাতা পুলিশ। ধর্ম পালন করতে না দিয়ে ঠিক করেনি পুলিশ। মানুষ এর জবাব একদিন দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here