দলে মতবিরোধ আছে, স্বীকার করলেন বিজেপি নেতা মুকুল রায়

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৪ ডিসেম্বর:
দলে যে মতোবিরোধ আছে কার্যত তা স্বীকার করলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, দল বর্তমানে বড় হচ্ছে। তাই কোথাও কোথাও মতবিরোধ হতেই পারে। দলে কোথাও একটা পদ রয়েছে, সেখানে পাঁচজন দাবিদার আছে। তা নিয়ে সামান্য কিছু হলে এটা বড় করে দেখার কিছু নেই।

প্রসঙ্গত, বিজেপির সাংগঠনিক নির্বাচন শেষ হতেই দলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে চলে আসছে। হুগলী থেকে নদিয়া প্রায় সব জেলাতেই একগোষ্ঠী অন্যগোষ্ঠীর বিরুদ্ধে পোষ্টার মারছে। দলের লোকরাই বিজেপির পদ বিক্রি হচ্ছে বলে সোস্যাল মিডিয়ায় সরব হচ্ছেন। এমন পরিস্থিতে দলের ভাবমূর্তি যথেষ্ট ক্ষতি হচ্ছে বলে বুঝতে পারছেন বিজেপি নেতৃত্ব। তাই বুধবার জেলার সভাপতিদের নিয়ে গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে আসা ঠেকাতে রাজ্য অফিসে বৈঠক হয় বলে সূত্রের খবর।

যদিও মুকুল রায় বলেন, দলের সাংগঠনিক বিষয় নিয়ে তাঁরা বৈঠকে বসেছিলেন। জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। নিজের দলের গোষ্ঠীকোন্দল নিয়ে সাংবাদিকের প্রশ্নের বেশি উত্তর না দিয়ে তৃণমূলকে নিশানা করেন মুকুল রায়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সম্পর্কে ফিরাদ হাকিমের আক্রমনের পাল্টা আক্রমন করেন মুকুল রায়। তিনি বলেন, ফিরাদ হাকিম স্কটল্যান্ড ইয়ার্ডের থেকে বড় গোয়েন্দা। তাই ব্যাঙ্কের আর্থিক প্রতারণা নিয়ে নিজেই সব বলে দিচ্ছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here