পুজোর পরেই দলীয় কর্মীদের বিধানসভা লড়াইয়ের জন্য ঝাঁপাতে নির্দেশ মুকুল রায়ের

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ৪ অক্টোবর:
পুজোর পরেই এরাজ্যের দলের কর্মীদের পরীক্ষা শুরু হবে। রবিবার কলকাতার আইসিসিআরে এই কথা জানান সর্বভারতীয় বিজেপি সহ-সভাপতি মুকুল রায়। তিনি বলেন, সামনেই পুজো। পুজোর সময় আমরা সাধারণত কোনও রাজনৈতিক কর্মসূচি গ্রহণ করি না। তবে পুজো মিটলেই ২০২১ এর জন্য দলের কর্মীদের তৈরি হওয়ার নির্দেশ দিলেন মুকুল রায়। তিনি আরও বলেন, নভেম্বর মাস থেকেই আমাদের অগ্নি পরীক্ষা শুরু হয়ে যাবে। নির্বাচনী লড়াইয়ে রাজ্য কর্মীদের মাঠে, ময়দানে নামতে হবে। সামনে আমাদের কঠিন লড়াই। সেই কঠিন লড়াইয়ের জন্য কর্মীদের মানসিকভাবে প্রস্তুত হওয়ার পরামর্শ দিলেন মুকুল রায়।

পাশাপাশি পুজোর সময়তেও দলের কর্মীরা যেন সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রাখেন। পুজোর সময় আমরা সবাই এক হই। সেই সময়ে দলীয় কর্মীদের জনসংযোগের জন্য সময় দেওয়ার পরামর্শ দেন সর্বভারতীয় বিজেপি সহ সভাপতি। এমনকি পুজোর সময় যাতে দলের পুস্তক সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া যায় তার দিকেও দলীয় কর্মীদের লক্ষ্য রাখতে হবে।

রবিবার মুকুল রায়কে আইসিসিআরে সংবর্ধনা দেয় বিজেপি কর্মীরা। অনুষ্ঠানে হাজির ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। সংবর্ধনা নিয়ে মুকুল রায় জানান, ব্যক্তি নয় দলকে আগে ভালবাসতে হবে। আপনারা দলকে এরাজ্যে ক্ষমতায় আনতে পারলেই এই সংবর্ধনা অনুষ্ঠানের মূল্য থাকবে বলেও এদিন জানিয়েছেন মুকুল রায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here