সংখ্যালঘু ভোট টানতে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সঙ্গে বৈঠক করলেন মুকুল রায়

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ২৯ সেপ্টেম্বর: সংখ্যালঘু ভোট টানতে ময়দানে নামলেন মুকুল রায়। মঙ্গলবার সল্টলেকে সংঘ ঘনিষ্ঠ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সঙ্গে বৈঠক করলেন সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি। এদিন সকাল ন’টা নাগাদ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছেন তিনি।

প্রসঙ্গত, বাংলায় প্রায় ৯০টি আসনে সংখ্যালঘু ভোট ফ্যাক্টর। আর সংখ্যালঘু ভোট নিজেদের অনুকূলে না আনতে পারলে বাংলায় ভাল ফল হবে না। আর সেকথা বিলক্ষণ বোঝেন মুকুল রায়। সংখ্যালঘু ভোট টানার জন্য রাজ্য বিজেপিকে যে কৌশলী হতে হবে তা কেন্দ্রীয় নেতৃত্বকে বার বার বুঝিয়েছেন তিনি। কিন্তু রাজ্য বিজেপির কয়েকজন প্রথম সারির নেতার বাধাতে অনেক সময় তা হচ্ছিল না।

এবার দলের সর্বভারতীয় সহ সভাপতির পদ পেতেই রাজ্যের সংখ্যালঘুদের মন পেতে মরিয়া হয়ে উঠলেন মুকুল রায়। এদিন সংঘ ঘনিষ্ঠ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের রাজ্য সংযোজক আলি আফজল চাঁদের সঙ্গে একান্তে বৈঠক সারেন তিনি। রাজ্যের বিভিন্ন বিষয়ে প্রায় কুড়ি মিনিট ধরে সল্টলেকে তাদের মধ্যে মত বিনিময় হয়।

এব্যাপারে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের রাজ্য সংযোজক আলি আফজল চাঁদ বলেন, আমাদের মধ্যে সৌজন্যমূলক সাক্ষাৎ হয়েছে। তবে রাজ্যের রাষ্ট্রবাদী মুসলিমদের নিয়ে আমাদের মধ্যে কিছু কথা হয়েছে। সে কথা নিয়ে আমি সংবাদমাধ্যমের সঙ্গে আলোচনা করতে চাই না বলেও জানিয়েছেন আলি আফজল চাঁদ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here