ভুল খবরে মর্মাহত মুকুল রায়, বিজেপিতেই আছি বলে জানালেন বাংলার চাণক্য

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৬ জুলাই: বিজেপি ছিলাম, আছি, থাকবে বলে চক্রান্তকারীদের স্পষ্ট বার্তা দিলেন মুকুল রায়। রবিবার দলের জাতীয় পরিষদের সদস্য সাংবাদিক বৈঠক করে এই কথা জানান। মুকুল রায় বলেন, কিছু সংবাদপত্রে আমার বিজেপি ছাড়ার কথা ফলাও করে প্রচার করছে। এতে আমি মর্মাহত। ভুল খবরের জন্য আমার অনুরাগীদের ফোন ধরতে ধরতে আমি ক্লান্ত হয়ে যাচ্ছি। তাই আমার মনে হল বিষয়টি সবার জানা উচিত। সেইজন্য জরুরি সাংবাদিক বৈঠক ডেকে আমার অবস্থান আমি জানালাম। আমি বিজেপিতে আছি। বিজেপিতে থাকব। আমি দলের নির্দেশ মতোই সব কাজ করছি বলে জানান মুকুল রায়।

বর্তমান সময়ে কেন তিনি সমস্ত রাজনৈতিক কার্যকলাপ বন্ধ রেখেছেন তারও বিবরণ দেন মুকুল রায়। তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজে বলছেন করোনার সংক্রমণ এড়াতে বন্ধ করতে হবে রাজনৈতিক কর্মসূচি। আমাদের অনেক রাষ্ট্রনায়করা একই কথা বলছেন। চিকিৎকরাও একই কথা বলছেন। তাই বিজেপি রাজনৈতিক কর্মসূচি নেওয়া বন্ধ করেছেন বলে জানিয়েছেন তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়কে রাজনৈতিক ভাবে পরাস্ত করতে বিজেপি সবরকম ভাবে চেষ্টা করছে। আমি প্রতিনিয়ত দলের কেন্দ্রীয় নেতৃত্বর সঙ্গে যোগাযোগ রাখছি। এরপরেই মুকুল রায়ের বক্তব্য, অবিলম্বে ভুল খবর পরিবেশন বন্ধ হোক।

যদিও মুকুল রায়ের ঘনিষ্ঠদের দাবি, দাদাই আগামী দিনে রাজ্য বিজেপিকে পথ দেখাবেন। আগামী সপ্তাহের শুক্রবারের মধ্যে ফের মুকুল রায় দিল্লি যাবেন। শনিবার মুকুল রায়কে কেন্দ্রীয় নেতারা ফোন করেন। সোমবার শহরের একটি বেসরকারি হাসাপাতালে তাঁর চোখের চিকিৎসা হবে। তারপর দুদিন তিনি বিশ্রামে থাকবেন। শুক্রবার ফের মুকুল রায় দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন। আগামী ১৫ দিনের মধ্যে মুকুল রায় দলে গুরুত্বপূর্ণ পদ পাবেন বলে জানিয়েছেন মুকুল ঘনিষ্টরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here