হাওয়ালা মামলায় কালীঘাট থানায় ডেকে ৩ ঘন্টা জেরা বিজেপি নেতা মুকুল রায়কে

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১১ জানুয়ারি: দল বদল করেও যেন রক্ষে নেই। একের পর এক মামলার জালে বিজেপি নেতা মুকুল রায়। এর আগেও তাকে বেহালা, পর্ণশ্রী বা ঠাকুরপুকুর থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। শনিবার সকাল থেকেই কালিঘাট থানায় ডেকে এনে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

জানা গিয়েছে, টাকা পাচার সংক্রান্ত কোনও মামলার জেরেই তাঁকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উল্লেখ্য রাজ্যের বিভিন্ন থানায় এখন মুকুলের নামে অন্তত ৪০টি মামলা চলছে। সেই সব মামলা সূত্রেই তাঁকে নানা সময়ে রাজ্যের নানা থানা থেকে তলব করা হয়।

শনিবার বেলা ১১টা নাগাদ কালীঘাট থানায় আসেন মুকুল রায়। অবশ্য নিজে থেকে আসেননি। কালিঘাট থানার তরফেই তাঁকে নোটিশ পাঠিয়ে ডেকে পাঠানো হয়েছিল। কালিঘাট থানা সুত্রে জানা গিয়েছে, হাওয়ালা সংক্রান্ত একটি মামলার জেরেই এদিন ডেকে পাঠানো হয় মুকুল রায়কে। সেই মামলার জেরেই তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। উল্লেখ্য কিছু দিন আগেই ৪০ লক্ষ টাকার একটি হাওয়ালা মামলাতে নাম জড়িয়েছিল মুকুল রায়ের। এবার সেই তালিকায় আরও একটি মামলা যোগ হল। দুপুর ২ টো নাগাদ তিনি বেরিয়ে যান। কি কথা হল, তা নিয়ে মুকুল রায় অবশ্য সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here