অনৈতিক ভাবে অস্থায়ী কর্মী নিয়োগের অভিযোগে চুঁচুড়া পুরসভায় বিক্ষোভ বিজেপি, সিপিএম ও পুর কর্মীদের

আমাদের ভারত, হুগলী, ১৫ জুন: অনৈতিক পন্থা অবলম্বন করে পুরসভায় ৭৬ জন অস্থায়ী কর্মী নিয়োগের অভিযোগে হুগলীর চুঁচুড়া পুরসভায় বিক্ষোভ বিজেপি, সিপিএম এবং পুরসভার কর্মীদের। সোমবার সকাল থেকে দফায় দফায় বিক্ষোভের জেরে সরগরম জেলা শহর। এদিন সকালে পুরসভার চতুর্থ শ্রেণির কর্মীরা প্রথমে পুরসভার গেটে বিক্ষোভ দেখাতে শুরু করে। বেলা বাড়তেই বিজেপি ও সিপিএমের পক্ষ থেকেও বিক্ষোভ শুরু হয়। পুরপ্রধান গৌরীকান্ত মুখার্জির সাথে দেখা করতে চাইলে পুরপ্রধান জানান ডেপুটেশন দিতে গেলে নিয়ম মেনে আগে থেকে অনুমতি নিয়েই তা করতে হবে। বেলা পর্যন্ত চলে তিন পক্ষের এই বিক্ষোভ।

বিক্ষোভকারীদের বক্তব্য, এই পুরসভায় তারা ১৮-১৯ বছরের বেশি সময় ধরে কাজ করছেন। অথচ তাদের স্থায়ীকরণ, এমন কি বেতন বৃদ্ধির কোনো পরিকল্পনাই নেই পুর কর্তৃপক্ষের। অথচ গত কয়েক বছরে দফায় দফায় পুর কাউন্সিলর থেকে তাদের দলের লোকেদের বেআইনি ভাবে নিয়োগ করছে বর্তমান শাসকরা।

বিষয়টি নজরে আসতেই নড়েচড়ে বসে পুর ও নগরন্নয়ন দফতর। পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে নিয়োগ প্রক্রিয়া বাতিল করার নির্দেশ দিয়েছেন বলে জানান শ্রীরামপুরের সাংসদ কল্যাণ ব্যানার্জি। তিনি বলেন, গতকাল বিষয়টি তার নজরে আসতেই গোটা ঘটনা নিয়ে দলের মধ্যে আলোচনা হয়। বিজেপি বা সিপিএম আজ যা করছে তা ঘোলা জলে মাছ ধরার সমান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here