বনগাঁয় মদের আসরে খুন করে বাগানে ফেলে চম্পট, ধৃত ১

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ১৫ জুলাই: মদের আসরে খুন করে বাড়ির পেছনে ফেলে চম্পট। এমনই অভিযোগ উঠল তাঁর সহকর্মীর বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে পুলিশ সোবুর মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বনগাঁ থানার রামচন্দ্রপুরে এলাকায়। মৃত ব্যক্তির নাম বাসুদেব মণ্ডল (৪১)। পেশায় রাজমিস্ত্রি।

পুলিশ ও পরিবার সূত্রের খবর, দীর্ঘদিন ধরে পাশের গ্রামের সোবুর মণ্ডল নামে এক ব্যক্তির সঙ্গে রাজমিস্ত্রির কাজ করতেন বাসুদেব মণ্ডল। ওইদিন কাজ থেকে বাড়ি ফিরে ফের সন্ধ্যেয় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। রাত বাড়তেই পরিবারে লোকজন পাড়া প্রতিবেশীর কাছে খোঁজ খবর নেয়। এরপর রাত সাড়ে ১১টা নাগাদ মদপ্য অবস্থায় সোবুর মণ্ডল খবর দেয় বাসুদেব মদ খেয়ে বাড়ির পেছনে পড়ে আছে। পরিবারের লোকজন বাইরে বেরতেই সোবুর পালিয়ে যায়। পরিবারের লোকজন ছুটে গিয়ে বাগান থেকে বাসুদেবকে উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তাঁর মৃত্যু হয়েছে।

বাসুদেববাবুর ছেলে কল্যাণ মণ্ডলের অভিযোগ, সোবুর মণ্ডলের কাছে বাবা কাজের অনেক টাকা পায়। সেই কারণে বাবাকে খুন করা হয়েছে। ধৃতকে আজ বনগাঁ আদালতে তোলা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here