“কালীপুজো উদ্বোধন করিনি, আমি সচেতন মুসলমান” কুপিয়ে খুনের হুমকির পর ক্ষমা চাইলেন শাকিব

আমাদের ভারত, ১৭ নভেম্বর: কলকাতায় কালীপুজো উদ্বোধন করতে এসে চরম বিতর্কের মুখে পড়েন বাংলাদেশের অলরাউন্ডার তারকা ক্রিকেটার শাকিব আল হাসান। এই ঘটনায় উত্তাল হয় বাংলাদেশের সোশ্যাল মিডিয়া। এমনকি খুনের হুমকিও দেওয়া হয় শাকিবকে। এরপরই নিজেকে সচেতন মুসলমান হিসেবে দাবি করে শাকিব ক্ষমা চেয়ে নেন একটি পাল্টা ভিডিও প্রকাশ করে।

জানা গেছে বাংলাদেশের সিলেটের এক যুবক দা নিয়ে ফেসবুক লাইভে শাকিবকে কুপিয়ে খুন করার হুমকি দিয়েছে এই কালী পুজো উদ্বোধন করার জন্য। সোশ্যাল মিডিয়ায় অনেকেই শাকিবের উপর রাগ উগড়ছ হয়েছে। শাকিব এই পরিস্থিতিত সামাল দিতে একটি ভিডিও বার্তা দিয়ে পুরো ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। শাকিব ওই ভিডিওতে দাবি করেছেন, তিনি পুজো উদ্বোধন করতে যাননি। পুজোর পাশের এক মঞ্চে তিনি গিয়েছিলেন। তার বক্তব্য ছিল,” আমার যদি কোন ভুল হয়ে থাকে তাহলে অবশ্যই আপনাদের কাছে ক্ষমা চাইছি। খবর কিংবা সোশ্যাল মিডিয়ায় বলা হচ্ছে আমি নাকি পুজোর উদ্বোধন করতে গিয়েছিলাম। আমি কখনোই পুজোর উদ্বোধন করিনিবা উদ্বোধন করতে যায়নি। একজন সচেতন মুসলমান হিসেবে আমি তা করবো না”

প্রসঙ্গত উল্লেখ্য মোহসিন তালুকদার নামে সিলেটের এক যুবক দা নিয়ে বাংলাদেশের এই অলরাউন্ডারকে খুনের হুমকি দেন। ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে শাকিবকে হত্যার হুমকি দেন এই তরুণ। কলকাতায় কালী পুজোর উদ্বোধন করতে যাওয়ার জন্য শাকিবকে কুপিয়ে টুকরো টুকরো করে দেওয়ার কথা বলেছিল ওই যুবক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here