মুর্শিদাবাদে করোনা আক্রান্ত বিধায়ক, ডাব্লিউবিসিএস আধিকারিক, পুলিশ অফিসার, বন্ধ করে দেওয়া হল জেলা পরিষদ ভবন

আমাদের ভারত, বহরমপুর, ১৬ জুলাই: মুর্শিদাবাদে এবার করোনা আক্রান্ত হলেন বিধায়ক ও এক ডাব্লিউবিসিএস আধিকারিক। অফিসার আক্রান্ত হওয়ায় বন্ধ করে দেওয়া হল জেলা পরিষদ ভবন।

জানাগেছে মুর্শিদাবাদ জেলা পরিষদ ভবনে কর্মরত এক ডাব্লিউবিসিএস অফিসারের করোন ধরা পড়েছে। করোনার জেরে আজ থেকে বন্ধ করে দেওয়া হল মুর্শিদাবাদ জেলা পরিষদ ভবনকে। বৃহস্পতিবার জেলা পরিষদ সূত্রে জানা গিয়েছে, আগামী ১০ দিনের জন্য জেলা পরিষদের সমস্ত বিভাগ বন্ধ থাকবে। গোটা জেলা পরিষদে ভবনকে আজ থেকেই জীবাণুমুক্ত করার কাজ শুরু হয়েছে। করোনা সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে তার জন্য সব রকম চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে সরকারের তরফে।

অন্যদিকে, রঘুনাথগঞ্জ তৃণমূল বিধায়ক আঘরুজ্জামান করোনা আক্রান্ত হয়েছে। এছাড়া জেলার একজন পুলিশ আধিকারিকও করোনা আক্রান্ত হয়েছেন বলে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে।

বৃহস্পতিবার নতুন করে বেশ কিছু ব্লকে করোনা আক্রান্তের হদিশ মিলেছে। বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলা জুড়ে ১৭জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। এদের মধ্যে রঘুনাথগঞ্জ ব্লকের ৩জন, নবগ্রাম ব্লকের ২জন, খড়গ্রাম ব্লকের ১জন, বহরমপুর পৌরসভা এলাকার ২জন, লালগোলা ব্লকের ১জন, সামশেরগঞ্জ ব্লকের ১জন, সাগরদিঘী ব্লকের একজন রযেছেন। এখনও পর্যন্ত মোট করোনি আক্রান্ত সংখ্যা দাঁড়াল ৩৭৩জন। যদিও সুস্থতার হার অনেকটাই বেশি বলে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here