বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে তদন্তের দাবি নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৭ সেপ্টেম্বর:
বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশানের বিরুদ্ধে ইডির তদন্তের দাবি নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। আগামী শুক্রবার চারদফা দাবি নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করবেন মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের নেতৃত্ব। রাজভবনের তরফে তাদের বলা হয়েছে তিন সদস্য নিয়ে তারা রাজ্যের রাজ্যপালের সঙ্গে কথা বলতে পারবেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ না করার জন্য ফতোয়া জারি করেছিল বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশন। এমনকি সঙঘের ঘনিষ্ঠ সংগঠনগুলির সঙ্গে রাজ্যের মুমলমানরা সম্পর্ক রাখতে পারবেনা বলে ফতোয়া দিয়েছিল সংগঠনটি। তার জন্য তৃণমৃল ঘনিষ্ঠ বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে অভিযোগ জানাতে জগদীপ ধনকরের দ্বারস্থ হচ্ছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। এছাড়া এদের টাকার উৎস কী, কোথা থেকে তাঁরা এত টাকা পায় তা নিয়ে ইডির তদন্তের দাবি জনাবে মঞ্চ।

সংগঠনের রাজ্য সংযোজক আলি আফজল চাঁদ বলেন, বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের ফান্ড নিয়ে আমরা ইডির তদন্তের দাবি জানাব রাজ্যপালের কাছে। রাজ্যপাল যাতে আমাদের দাবি স্বরাষ্ট্রমন্ত্রীকে জানান তার আবেদন করব।
রাজ্যের বহু সংশোধনাগারে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সদস্যরা বন্দি রয়েছে। তাদের মিথ্যে মামলায় রাজ্য সরকার ফাঁসিয়েছে। বিধানসভা নির্বাচনের আগে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সদস্যদের উপর মিথ্যে আমলা আরও বাড়তে পারে। তারজন্যই মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ রাজ্যের সাংবিধানিক প্রধানের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন আলি আফজল চাঁদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here