বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের তহবিল নিয়ে রাজ্যপালের কাছে ইডির তদন্তের দাবি মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা: বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের টাকার উৎসের খোঁজ করতে রাজ্যপালের কাছে আবেদন করল মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে তৈরি বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের নামে শুক্রবার রাজভবনে গিয়ে রাজ্যপালের কাছে নালিশ জানান, মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের তিন সদস্যের প্রতিনিধি দল।

জগদীপ ধনকরের কাছে নালিশ জানিয়ে রাজভবনে গেটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আলি আফজল চাঁদ বলেন, বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনে কোনও ইমাম চাঁদা দেয় না। তারপরেই এই সংগঠনের বহু অর্থ রয়েছে বলে দাবি করেন মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের রাজ্য সংযোজক। তাঁর আরও দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে এই সংগঠনটি তৈরি হয়েছে। কিন্তু এই সংগঠনের প্রচুর অর্থ রয়েছে। এই অর্থের উৎস জানতে অবিলম্বে ইডির তদন্ত হওয়া উচিত। জাতীয় স্বার্থের কথা মাথায় রেখে কেন্দ্রীয় গোয়েন্দাদের দিয়ে তদন্ত করা উচিত বলে জানান, আলি আফজল চাঁদ।

তিনি বলেন, ইডির তদন্তের দাবি নিয়েই আমরা রাজ্যপালের সঙ্গে দেখা করেছি। রাজ্যপাল আমাদের সব অভিযোগ শুনেছেন। তিনি আমাদের জানিয়েছেন, আমার যা করা উচিত আমি তাই করবো। বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের লড়াই চলবে। যে সংগঠন শ্যামাপ্রসাদের বাংলায় ফতোয়া জারি করে তাদের বিরুদ্ধে সামাজিক লড়াই চলবে বলে জানান আলি আফজল চাঁদ। পাশাপাশি বাংলার মাটিতে দাঁড়িয়ে পাকিস্তান, বাংলাদেশের মতো কোনও ফতোয়া জারি মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ মানবে না বলেও জানান আলি আফজল চাঁদ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here