রহস্যজনক মৃত্যু ট্রেনের গার্ডের

আশিস মণ্ডল, রামপুরহাট, ২ আগস্ট: কোচ থেকে পড়ে রহস্যজনকভাবে মৃত্যু হল ট্রেনের গার্ডের। ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলার গুসকরা থানার অজয় নদীতে। ভেদিয়া ষ্টেশনে চালক গার্ডের সিগন্যাল না পেয়ে দাঁড়িয়ে যায়। এরপরেই গার্ডের মৃতদেহ উদ্ধার হয় নদীর চর থেকে।

মৃত গার্ডের নাম দেবী প্রসাদ গঙ্গোপাধ্যায় (৫৫)। আসল বাড়ি নলহাটি থানার বানিওড় গ্রামে হলেও কর্মসূত্রে রামপুরহাটের স্থায়ী বাসিন্দা তিনি। রামপুরহাট পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের মাঠপাড়ায় বাড়ি করে এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে থাকতেন। রবিবার সকালে তিন কামরার রেলকর্মীদের বিশেষ ট্রেনে তিনি কর্মরত গার্ড ছিলেন। সকাল সাড়ে পাঁচটা নাগাদ ট্রেন রামপুরহাট থেকে বর্ধমানের উদ্দেশ্যে রওনা দেয়। ট্রেন বোলপুর ছেড়ে অজয় নদীর পেড়িয়ে যেতেই রহস্যজনক ভাবে তিনি ট্রেন থেকে পড়ে যান। নদীর চড়ে তার মৃতদেহ পড়ে থাকে। ট্রেন অজয় নদী পেড়িয়ে ভেদিয়া ষ্টেশনে থামে। ছাড়ার সময় হয়ে যাওয়া সত্ত্বেও গার্ডের সিগন্যাল না পেয়ে চালকের সন্দেহ হয়। তিনি ট্রেন থেকে নেমে গার্ডের কোচে গিয়ে দেখেন গার্ড নেই। এরপর ফের ট্রেন বোলপুরের দিকে পিছিয়ে যেতে শুরু করে। অজয় নদীতে উঠতেই তার মৃতদেহ নিচে পড়ে থাকতে দেখেন রেল কর্মীরা।

স্ত্রী জয়শ্রী গঙ্গোপাধ্যায় বলেন, “সকালে সামান্য খাবার নিয়ে যান ডিউটিতে। বলে গিয়েছিলেন দুপুরে ফিরে এসে ভাত খাবে। কিন্তু সকাল আটটা নাগাদ মৃত্যু সংবাদ পেলাম। কভাবে কি হল বুঝতে পারছি না”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here