ভারতের জমি, ব্যবসায়ীর মতো চিন পাকিস্তানকে বিক্রি করে কংগ্রেসের একটি পরিবার: বিজেপি

আমাদের ভারত, ২৪ জুন: লাদাখ ইস্যুতে এবার সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর অভিযোগের পাল্টা জবাব দিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট টুইটারে নাড্ডা লেখেন, কংগ্রেসের একটি পরিবার এবং তার অনুগতরা লাগাতার সরকারের বিরোধিতা করাকে অভ্যাসে পরিণত করে ফেলেছে। কংগ্রেসের এই পরিবার কিছু না কিছু কারণে খুঁত দেখাতেই থাকে এবং তাদের তোষামোদকারীরা মিথ্যে গল্প তৈরি করে প্রচার চালাতে থাকে।

একইসঙ্গে নাড্ডা অপর একটি পোস্টে লেখেন, “যে কোনো বিষয়ে প্রশ্ন করার অধিকার বিরোধীদের অবশ্যই আছে। সেজন্যই সর্বদলীয় বৈঠকে আলোচনা করা হয়েছে। ওই বৈঠকে বিরোধী দলের অনেকেই নিজের মতামত দিয়েছেন। কিন্তু সামনের দিকে এগিয়ে যাওয়ার লক্ষ্যে কেন্দ্রকে শুধুমাত্র একটি পরিবার ছাড়া আর বাকি সকলেই বৈঠক থেকে সমর্থন করেছিলেন। অনুমান করতে পারবেন কে তিনি?”

টুইটারে এই পোস্টের মাধ্যমে আসলে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর দিকেই এই ইঙ্গিত করেছেন নাড্ডা। কারণ রাহুল গান্ধী ছাড়াও লাদাখ প্রসঙ্গে সরকারের নীতি নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন সোনিয়া গান্ধী।

এদিকে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্রও মন্তব্য করেছেন “একটি নির্দিষ্ট বংশের লোকজন নিজেদের জমির ব্যবসায়ী মনে করে ভারতের জমির চিন ও পাকিস্তানকে দিয়ে দিয়েছে। গান্ধী ও ভদ্রা পরিবারের স্বার্থ দেশের স্বার্থে থেকে আলাদা।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here