ডানকুনি পুরসভার এক্সিকিউটিভ অফিসারকে উলঙ্গ করে পেটানোর হুমকি, নদিয়া জেলাশাসক অপসারিত

ডানকুনি পুরসভার এক্সিকিউটিভ অফিসারকে উলঙ্গ করে পেটানোর হুমকি, নদিয়া জেলাশাসক অপসারিত

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদীয়া, ১৩ আগষ্ট:
ডানকুনি পুরসভার এক্সিকিউটিভ অফিসারকে উলঙ্গ করে পেটানোর হুমকির অভিযোগে নদিয়া জেলাশাসক অপসারিত। ডানকুনি পুরসভার ওই কৃষ্ণনগর পুরসভায় যোগ না দেওয়ায় নদীয়া জেলা শাসক পবন কাদিয়ান ডানকুনি পুরসভার এক্সিকিউটিভ অফিসার রিজওয়ান ওয়াহাবকে ফোনে উলঙ্গ করে পেটানোর হুমকি দেন বলে অভিযোগ উঠেছিল। যার জেরে অপসারণ করা হল নদীয়া জেলা শাসক পবন কাদিয়ানকে।

উল্লেখ্য দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ফোনের একটি অডিও ক্লিপ ভাইরাল হয়। যেখানে শোনা যায় নদীয়া জেলা শাসক পবন কাদিয়ান ডানকুনি পুরসভার এক্সিকিউটিভ অফিসার রিজওয়ান ওয়াহাবকে কৃষ্ণনগর পুরসভায় কাজে যোগ দেওয়ায় দেরি হওয়ায় অকথ্য ভাষায় গালিগালাজ এবং উলঙ্গ করে পেটানোর হুমকি দিচ্ছেন। অপরদিকে শোনা যাচ্ছে ডানকুনি পুরসভার ঐ ডব্লু বিসিএস অফিসার বলছেন, বদলি হলেও রিলিজ অর্ডার তিনি পাননি। এই অডিও ক্লিপ ভাইরাল করে দেন পুরসভার এক্সিকিউটিভ অফিসার। এর পরেই তিনি নবান্নে স্বরাষ্ট্র কর্মী বর্গ বিভাগে নদীয়া জেলা শাসক পবন কাদিয়ানীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। রাজ্যের মুখ্যমন্ত্রীর দৃষ্টিগোচর চেষ্টা করেন তিনি।

এরপর নবান্নের স্বরাষ্ট্র কর্মী বিভাগ তদন্ত নেমে অডিও ক্লিপটির সত্যতা প্রমাণ করার পরেই নদীয়া জেলা শাসককে অপসারিত করা হয়। সূত্রের খবর, আইএএস অফিসার পবন কাদিয়ানীর এহেন আচরণে ক্ষুব্ধ একাধিক ডব্লিউ বিসিএস অফিসারর। যদিও পবন কাদিয়ানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + eleven =