নরেন্দ্র মোদী আমার আদর্শ: জয়

আমাদের ভারত, হাওড়া, ১৭ সেপ্টেম্বর: নরেন্দ্র মোদী অত্যন্ত গরিব ঘরের সন্তান। একসময় তিনি স্টেশনে স্টেশনে চা বিক্রি করেছিলেন। আজ তিনি দেশের নেতা। নরেন্দ্র মোদী আমার আদর্শ। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি দেশ সেবার কাজে যুক্ত হয়েছি। বৃহস্পতিবার মহালয়ার পূর্ণ লগ্নে উলুবেড়িয়ায় পৃথক দুটি অনুষ্ঠানে যোগ দিতে এসে এই কথা বলেন, বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন, নরেন্দ্র মোদী বরাবর বলেছিলেন তার জন্মদিন নিয়ে যেন কোথাও কোনও আড়ম্বর না হয়। এমনকি কোথাও যেন সেভাবে কোনও কিছু অনুষ্ঠানের আয়োজন না করা হয়। আর সেই জন্য আজ একটু অন্যরকমভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন পালন করা হচ্ছে। জয় বলেন, আজকের এই দিনটিতে আমরা পরিবেশ রক্ষার বার্তা দিতে গাছের চারা যেমন বিতরণ করব সেই রকম দুঃস্থদের হাতে ফল মিষ্টি তুলে দেব। জন্মদিন উপলক্ষ্যে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত বিজেপি সেবা সপ্তাহ উদযাপন করছে।এই সপ্তাহে ভিন্নরকম সেবামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংখ্যালঘু মোর্চার হাওড়া গ্রামীণ জেলা সভাপতি মকসুদ আলম, বিজেপি যুব নেতা সুদীপ ব্যানার্জি, মহিলা নেত্রী পাপিয়া মন্ডল সহ অন্যান্যরা।

এদিন উলুবেড়িয়ার নিমদিঘির অনুষ্ঠানে জয় গাছের চারা বিতরণ করেন। পরে উলুবেড়িয়া কালীবাড়িতে দুঃস্থদের হাতে ফল মিষ্টি তুলে দেন জয়। বৃহস্পতিবার বিকেলে নিজের বাড়িতে চিরাচরিত রীতি মেনে ঘুড়ি ওড়ান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here