খেলার মাঠ দখলের চেষ্টা, দুজনকে আটক করল নরেন্দ্রপুর থানার পুলিশ

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২০ সেপ্টেম্বর:
দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার অন্তর্গত লস্করপুর বিবেকানন্দ সংসদ ক্লাবের মাঠ দখলের চেষ্টার অভিযোগে এক মহিলা সহ দু’জনকে আটক করল পুলিশ। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে লস্করপুর পেয়ারা বাগান এলাকায়। এই ঘটনায় এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়ায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, নরেন্দ্রপুর থানার অন্তর্গত এই লস্করপুর বিবেকানন্দ সংসদ ক্লাবের একটি মাঠ রয়েছে। যেখানে এলাকার সকলেই খেলাধুলা করেন। সেই
মাঠটিতে এদিন বিকেল তিনটে নাগাদ কাস্টমসের বোর্ড লাগানো একটি গাড়িতে করে বেশ কয়েকজন আসেন। তাঁরা এলাকায় এসেই মাঠটি মাপজোক শুরু করেন। আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেয়ে তাঁদের জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু স্থানীয়দের কথায় সেভাবে পাত্তা না দিয়ে তাঁরা মাপজোকের কাজ করতে থাকেন। তখনই সেই কাজে বাধা দেন স্থানীয় মানুষজন। মাঠ মাপজোকের জন্য প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চান তাঁরা। কিন্তু সঠিক কাগজ না দেখাতে পারলে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন তাঁরা। সুযোগ বুঝে বেশ কয়েকজন সেখান থেকে পালিয়ে যান। কিন্তু স্থানীয়দের হাতে এক মহিলা সহ দুজন ধরা পড়ে যায়। ভুয়ো কাগজপথ নিয়ে এসে মাঠ দখলের চেষ্টা করছেন এই অজ্ঞাত পরিচয় মানুষজন বলে অভিযোগ তোলেন স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়। দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

স্থানীয়দের দাবি, ভুয়ো কাগজপত্র এনে মাঠ দখলের চেষ্টা করছিলেন এরা। ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here