বলিউডে মাদক যোগ তদন্ত! দীপিকা, শ্রদ্ধা, সারা সহ ৬ অভিনেত্রীকে সমন পাঠিয়ে হাজিরার নির্দেশ এনসিবির

আমাদের ভারত, ২৩ সেপ্টেম্বর: দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ ৬ জন অভিনেত্রীকে সমন পাঠানো নারকটিকস কন্ট্রোল বিউরো। সমন পাঠানো হয়েছে সিমন খাম্বাট ,রকুল প্রিয সিং,শ্রুতি মোদীকেও।

জানা গেছে এখন গোয়ায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। প্রযোজক করণ জোহারের সিনেমার জন্য তিনি গোয়াতে রয়েছেন। তবে খবর মে শুটিংয়ের জন্য গোয়ায় থাকলেও গত তিনদিন ধরে দীপিকা পাড়ুকোন কোনো শুটিং করছেন না।

ম্যানেজার কারিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক নিয়ে চ্যাট প্রকাশ্যে আসার পর থেকে তিনি নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করেছেন বলে জানা গেছে। আর সেই জন্যই তাকে শুটিং করতে দেখা যায়নি। যদিও এই আলোচনার মাঝে বুধবার বিকেলে দীপিকা পাড়ুকোনকে এনসিবির তরফে সমন পাঠানো হলো।

অন্যদিকে শুটিংয়ে রয়েছেন এবং শরীর খারাপ বলে এনসিবির অফিসে হাজির হতে পারবেন না বলে ইঙ্গিত দেওয়া হয় দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশের তরফে। কিন্তু এবার দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানোর পর অভিনেত্রী সহ তার ম্যানেজারকে মুম্বাই ফিরতেই হবে বলে খবর।

তিন দিন অর্থাৎ শুক্রবার এর মধ্যে দীপিকাকে এনসিবির অফিসে হাজির হতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে। সবর্তমানে দীপিকা পাড়ুকোন তিনজন আইনজীবীর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন এছাড়াও দীপিকার সঙ্গে রয়েছেন বারো জনের একটি লিগল টিম।

এখন দেখার বৃহস্পতিবার নাকি শুক্রবার, দীপিকা কবে গোয়া থেকে মুম্বাইতে হাজির হন। সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here