চন্দ্রকোনার কেঠিয়া খালে নিখোঁজ যুবকের খোঁজে তল্লাশিতে এনডিআরএফ টিম

কুমারেশ রায়, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ১২ জুলাই: নিখোঁজ যুবকের খোঁজে কেঠিয়া খালে
তল্লাশিতে এনডিআরএফ টিমের সদস্যরা। নিখোঁজ যুবকের নাম কার্তিক খাঁ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত ১২টা নাগাদ দু’জন বাইক আরোহী চন্দ্রকোনার দিকে আসার সময় ক্ষীরপাই সংলগ্ন কেঠিয়া খালের সেতু অতিক্রম করার সময় দুর্ঘটনার কবলে পড়ে কেঠিয়া খালে পড়ে যায়। ঘটনায় নিখোঁজ হয়ে যায় কার্তিক খাঁ নামে এক যুবক। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছে রাখাল বাঙাল নামে আরও এক যুবক। পরে ক্ষীরপাই ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে নিখোঁজ ব্যাক্তির সন্ধানে নামে।

অন্যদিকে গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, তারা সম্পর্কে মামা ও ভাগ্নে৷ মামার বাড়ি চন্দ্রকোনার বালা গ্রামে। ভাগ্নের বাড়ি দাসপুরের নাড়াজোলে। বাইক করে তারা বালাতে আসছিল৷ আসার সময় তারা ক্ষীরপাই কেঠো খালে দুর্ঘটনার কবলে পড়ে যায়। আজ সকাল থেকে চন্দ্রকোনা থানার ওসি প্রশান্ত পাঠক নিখোঁজ ব্যাক্তির উদ্ধারে ঘটনাস্থলে থেকে তদারকি করছেন। অন্যদিকে এনডিআরএফ টিমের সদস্যরা স্পিড বোর্ড নিয়ে সকাল থেকে ডুবুরি দিয়ে কেঠিয়া খালে তলিয়ে যাওয়ায় ভাগ্নের খোঁজ চালাচ্ছে৷ এখনও পর্যন্ত খোঁজ মেলেনি।

এনডিআরএফ টিমের ইন্সপেক্টর আশরাফুল হোসেন বলেন, আমরা সকাল থেকে স্পিড বোর্ড নিয়ে তল্লাশি জারি রেখেছি। এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তল্লাশি চলবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here