মামির পরিবারের অভিযোগে মামা জেলে, রাগে ভাগ্নে মামির দিদির বাড়িতে ফেলল বোমা

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৬ সেপ্টেম্বর: মামির পরিবারের অভিযোগে মামা জেলে, সেই রাগে ভাগ্নে মামির দিদির বাড়িতে ফেলল বোমা। এমনকি তার মেয়েকে তুলে নিয়ে গিয়ে বাড়িঘর পুড়িয়ে দেওয়ার হুমকি পর্যন্ত দেয় ভাগ্নে। নদিয়ার শান্তিপুর থানার রামনগর পাড়া রকালী তলার ঘটনা।

জানা যায়, প্রায় ১০ বছর আগে সুমিত্রা হাজরার বোনের সঙ্গে বিশু বিশ্বাসের বিয়ে হয়। তারপর প্রায় এক বছর হল বিশু তার স্ত্রী নমিতা বিশ্বাসকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। গতমাসে লকডাউনের সময় বাড়িতে কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে বিশু বিশ্বাস তার শ্যালিকার কিশোরী মেয়েকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। পরে ঘটনা জানাজানি হতে সুমিত্রা হাজরা শান্তিপুর থানায় তার বোনের বরের বিরুদ্ধে
শ্লীতাহানির অভিযোগ দায়ের করে। এখন সে রানাঘাট জেলে। আর এই ঘটনাকে কেন্দ্র করে ভাগ্নে সৌরভ হালদার মামির দিদির বাড়িতে বোমা ফেলে বলে অভিযোগ। এমনকি দিদির মেয়েকে তুলে নিয়ে গিয়ে বাড়িঘর পুড়িয়ে দেবার হুমকি পর্যন্ত দেয় সৌরভ বলে অভিযোগ। এই ঘটনায় সুমিত্রা দেবী এবং তার পরিবার যথেষ্ট আতঙ্কে দিন কাটাচ্ছেন। গতকাল তিনি শান্তিপুর থানায় তার এবং তার মেয়ের নিরাপত্তা চেয়ে শান্তিপুর থানায় সৌরভ হালদারের নামে অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here