বর্ধমানের কঙ্কালেশ্বর কালি মন্দিরে যাওয়া যাত্রীদের জন‍্য নতুন বাসের উদ্ধোধন হল বিধায়ক খোকন দাসের উদ‍্যোগে

আমাদের ভারত, পূর্ব বর্ধমান, ১ অক্টোবর: বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাসের উদ্যোগে শহরের কাঞ্চননগর এলাকায় কঙ্কালেশ্বরী কালী বাড়ি মন্দিরে নিত্যদিন দুপুরে মহাভোগ দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। প্রতিদিন কুপনের মাধ্যমে ৫০০ জন সেই ভোগ খেতে পারবেন। এই কালী মন্দিরটি বর্ধমানের রথ তলায় অবস্থিত। যেখানে যেতে অনেকরই সমস্যা হয়ে থাকে। তাই এই সমস্যা দূর করতে বর্ধমান কার্জন গেট চত্বর থেকে কঙ্কালেশ্বরী মন্দির পর্যন্ত একটি বাস চালু করা হল। স্ত্রী হীরা রানী হাজরা এই বাসটি দান করেছেন।শনিবার বাসটির শুভ উদ্ভোধন হল বর্ধমানের টাউন হল থেকে।

জানা যায়, কার্জনগেট থেকে বাসটি ছেড়ে রথতলা কঙ্কালেশ্বর কালি মন্দিরে যাবে। কার্জনগেট থেকেই মন্দিরের যাত্রীদের নিয়ে রওনা হবে, শুধুমাত্র মন্দিরের যাত্রীরা এই বাসে উঠতে পারবে অন্য কেউ উঠতে পারবে না।

বিধায়ক খোকন দাস বলেন, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এরকম অনেক কাজই বর্ধমানের বুকে তারা করে আসছেন, আর ভবিষ্যতেও করবেন। বর্ধমান শহর থেকে কাঞ্চননগর অনেকটাই দূরত্ব। তাই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। দিনে দুবার করে এই বাস যাতায়াত করবে তাতেই যাত্রীরা যাবে। মন্দিরের যাত্রী ছাড়া অন্য কোনো যাত্রী এই বাসে উঠতে পারবে না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here