অর্জুন সিং’য়ের বাড়ির সামনে থেকে বোমা উদ্ধারের ঘটনায় এনআইএ আটক করলো অভিযুক্ত তৃণমূল কাউন্সিলরের পুত্র নমিত সিংকে

আমাদের ভারত, ব্যারাকপুর, ১২ মে: ১২ মার্চ সাংসদ অর্জুন সিং’য়ের বাড়ির সামনে থেকে ৪৫ টি তাজা বোমা উদ্ধার হয়। সেই ঘটনায় নমিত সিংকে আটক করার পাশাপাশি আজ ফের ভাটপাড়ায় তদন্তে আসে এনআইএ’র পাঁচ সদস্যের একটি দল। তারা দীর্ঘক্ষণ ধরে কাউন্সিলরের বাড়িতে তল্লাশি চালায়। সেই সঙ্গে চার ঘন্টা ধরে এনআইএ’র আধিকারিকরা জেরা করে ভাটপাড়া পুরসভার ১৮ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুনিতা সিংকে। ঘটনায় জড়িত সন্দেহে এনআইএ আটক করে কাউন্সিলরের ছেলে নমিত সিং’কে। এরপর তাকে জগদ্দল থানায় নিয়ে গিয়ে সেখানেও জেরা করা হয়, পরে তাকে গ্রেপ্তার করে এনআইএ আধিকারিকরা।

সম্প্রতি ৯ মে অর্জুন সিং’য়ের বাড়ির সামনে ফের তাজা বোমা উদ্ধার হয়। সেই সময় এনআইএ’র তদন্তের ওপর ক্ষোভ প্রকাশ করেছিলেন বিজেপি সাংসদ, এবং সে বিষয়টি তিনি ফোন করে এনআইএকে জানান। আর তারপরই আবার আজ হঠাৎ করেই কাউন্সিলর সুনিতা সিং’য়ের বাড়ি হানা দিয়ে নমিত সিংকে গ্রেপ্তার করেছে বলে মনে করা হচ্ছে।

এদিন নমিত সিং বলেন, “আমি অর্জুন সিংয়ের বিরুদ্ধে মুখ খুলেছি তাই আমার পিছনে এনআইএকে লাগিয়ে দেওয়া হয়েছে। এটা নতুন কিছু না “।

তৃণমূল কাউন্সিলরের ছেলের গ্রেপ্তারি প্রসঙ্গে ভাটপাড়ার তৃণমূল নেতা তথা ভাটপাড়া পৌরসভার উপপৌরপ্রধান দেবজ্যোতি ঘোষ বলেন, “বোমা পাওয়া গেছিল জানি। সেটার তদন্ত স্থানীয় পুলিশ প্রশাসন করবে। এখানে
এনআইএ কি করবে জানি না। এসব আসলে রাজনৈতিক শত্রুতা ছাড়া আর কিছু না।”

তবে এই প্রসঙ্গে এনআইএ তদন্ত প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, “আমি ধন্যবাদ দিচ্ছি ওনাদের যে অপরাধী নমিত সিংকে অবশেষে গ্রেপ্তার করেছে এনআইএ।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here