এবার করোনা পজিটিভ বেলঘরিয়ার রোল বিক্রেতা, মোট আক্রান্ত ২৭

শুভম বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ৩১ মার্চ: এবার করোনা আক্রান্ত হলেন এক সামান্য রোল বিক্রেতা। মঙ্গলবার বিকেলে জানা যায়, আড়িয়াদহের বাসিন্দা ৫৭ বছরের এক প্রৌঢ়ের শরীরে থাবা বসিয়েছে করোনা। তিনি যে করোনা আক্রান্ত, ৭ দিন আগে হাসপাতালে ভর্তি হলেও তা বুঝতেই পারেননি চিকিৎসকরা।

জানা গিয়েছে, এলাকায় তার রোল চাউমিনের দোকান আছে। ২৩ তারিখ জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন ওই নার্সিংহোমে। মাঝে তিনি অনেকটা সুস্থ হয়ে উঠেছিলেন। ৩০ মার্চ আচমকা তার শারীরিক অবস্থার অবনতি হলে তার লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠান চিকিৎসকরা।
মঙ্গলবার রিপোর্ট করোনা পজিটিভ আসে। যে বেসরকারি হাসপাতালে প্রৌঢ় ভর্তি, সেই হাসপাতালের দু’জন চিকিৎসক, নার্স ও কয়েকজন স্বাস্থ্যকর্মীকে হাসপাতালেই কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে। একইসঙ্গে আক্রান্ত প্রৌঢ়র পরিবারের সদস্যদেরও হোম কোয়ারেন্টাইনের নির্দেশ দেওয়া হয়েছে। এই ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

পরিবারের দাবি, গত ২ মাসে বেলঘরিয়ার বাইরে কোথাও যাননি। কোথাও বাইরে না গিয়েও কি ভাবে হল এই সংক্রমণ? বাইরের কোনও রাজ্য থেকে কেউ প্রৌঢ়ের বাড়িতে এসেছিলেন কি না, তার খোঁজ শুরু করা হয়েছে। এই নিয়ে ইতিমধ্যেই তার পরিবারের লোকের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন স্বাস্থ্য দফতরের লোকজন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here