মাত্রাতিরিক্ত স্লিপিং পিলস খেয়ে হাসপাতালে ভর্তি নুসরত জাহান

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১৮ নভেম্বর: অনেক হাসি মুখের পিছনে লুকিয়ে থাকে নানান ধরনের যন্ত্রণা। এমনটাই হয়তো ঘটেছিল বসিরহাটের সাংসদ তথা বাংলা সিনেমার মারকাটারি সুন্দরী অভিনেত্রী নুসরত জাহানের ক্ষেত্রেও। অভিনয়, ধর্ম, রাজনীতির সব পরিস্থিতি হাসিমুখে সামলেও আচমকাই ছন্দপতন। সূত্রের খবর, ২০টি স্লিপিং পিলস খেয়ে রবিবার রাতে গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হলেন বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে।

হাসপাতাল সূত্রের খবর, দ্রুত হাসপাতালে না আনা হলে খারাপ কিছু দুর্ঘটনা ঘটতেই পারত। ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জেরেই অসুস্থ হয়েছেন তিনি। রবিবার রাতে অসুস্থ হলে রাত সাড়ে ৯টা নাগাদ অভিনেত্রীকে ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। জানা গিয়েছে, নুসরত অ্যাপোলো হাসপাতালের ২৭০ নম্বর আইসিইউ বেডে ভর্তি আছেন। আপাতত তাকে স্থিতিশীল করা গেলেও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার জন্য শরীরে কিছু অ্যালার্জি দেখা দিয়েছে।

নুসরতের ঘনিষ্ঠ সূত্রের খবর, ২০টা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন তিনি। আবার অন্য একটি সূত্রে খবর, ওষুধের ওভারডোজের কারণে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তবে তাঁর পরিবারসূত্রে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

চলতি বছরেই ব্যবসায়ী নিখিল জৈন’র সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। এ বছর দুর্গাপুজোতে মেতে উঠেছিলেন অভিনেত্রী। আর তা নিয়ে অনেক আলোচনা-সমালোচনার শিকার হন তিনি। কিন্তু তাতে বুড়ো আঙুল দেখিয়ে নিজের আনন্দে আঁচ পড়তে দেননি নুসরত। মিশে গিয়েছিলেন সাধারণের ভিড়ে। এমন হাসি খুশি অভিনেত্রী আচমকা কেন অসুস্থ হলেন, তা নিয়ে চিন্তায় নুসরতের অগণিত ভক্তরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন সকলেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here