বার্থ সার্টিফিকেটে পিতৃ রহস্যের উন্মোচন! নুসরাতের ছেলে ঈশানের বাবা যশই

রাজেন রায়, কলকাতা, ১৬ সেপ্টেম্বর: অভিনেতা নিখিলকে বিয়ে করে ইতালিতে ডেস্টিনেশন হানিমুন সেরেছিলেন নুসরাত। কিন্তু সাংসদ হওয়ার আগে থেকেই বিভিন্ন ঝড়ে ওলটপালট হয়ে গিয়েছে অভিনেত্রী নুসরাত জাহানের জীবন। সাম্প্রতিক সময়ে তিনি সন্তান সম্ভবা হলে তার সন্তানের বাবা যে আদৌ নিখিল নন, তা পরিস্কার হয়ে গিয়েছিল। একই সঙ্গে অভিনেতা যশের সঙ্গে তাঁর মেলামেশা জানান দিচ্ছিল অন্য সম্পর্কের কথা।

এবার সব কৌতূহলের নিরসন। পৌরসভার বার্থ সার্টিফিকেটে দেখা গেল নুসরাত জাহানের সন্তানের পিতার নাম দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস দাশগুপ্ত আসলে যশেরই পোশাকি নাম। পুরসভার দেওয়া বার্থ সার্টিফিকেটে নুসরতের সন্তানের নাম লেখা হয়েছে ঈশান জে দাশগুপ্ত। মায়ের নাম নুসরাত জাহান।

গত শুক্রবার পুরসভায় কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিতে যান যশ-নুসরাত। তখনই খবর হয় যে, সিঙ্গল মাদার হওয়ার জন্য বার্থ সার্টিফিকেটে কীভাবে আবেদন করতে হবে, তাই নিয়ে খোঁজখবর করেন দু’জনে। আজ পুরসভার সার্টিফিকেটে দেখা গেল আসলে সন্তানের অভিভাবক হিসাবে রয়েছে দুজনেরই নাম। এমন কী বাড়ির ঠিকানা হিসাবে সোনারপুর উত্তরের ঠিকানা দেওয়া হয়েছে। নুসরাত জানান, যশকে সঙ্গে নিয়ে তিনি দারুণ অভিভাবকত্ব উপভোগ করছেন। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তও ফিরেছেন শুটিংয়ে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here