পূর্ব মেদিনীপুর জেলাজুড়ে বিজেপির নতুন সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনা

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১০ আগস্ট : তমলুক ও কাঁথির সাত মাইলে সাংবাদিক সম্মেলন করে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনা হল। রাজ্যজুড়ে নতুন করে সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। সেই কার্যক্রমের অংশ হিসেবে আজ পূর্ব মেদিনীপুর জেলায় শুরু হল আনুষ্ঠানিকভাবে সদস্য সংগ্রহ অভিযান। তমলুকে বিজেপির কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই সদস্যতা অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই অনুষ্ঠান পরিচালনা করেন তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক।

নবারুণ নায়েক জানান, ৭ আগস্ট বিশ্বকবি রবীন্দ্রনাথের প্রয়াণ দিবসে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই সদস্য সংগ্রহ অভিযানের কথা ঘোষণা করেন। সেইমতো আজ পূর্ব মেদিনীপুর জেলায় নতুন করে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিকভাবে শুরু হল। ‘মেরা পরিবার ভাজপা পরিবার’ এই স্লোগানকে সামনে রেখে নতুন সদস্য সংগ্রহ করা হবে বলে জানান নবারন নায়েক। এই অনুষ্ঠানে বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি আশিস মণ্ডল সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মীরা উপস্থিত ছিলেন।

কাঁথির সাতমাইলে বিজেপির জেলা কার্যালয়েও একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তীর উপস্থিতিতে এই সাংবাদিক সম্মেলনে রাজ্য জুড়ে নতুন করে ‘সদস্যতা অভিযান’-এর আনুষ্ঠানিক সূচনা হয়। বর্তমানে করোনা মোকাবিলা ও আমফানের ক্ষতিপূরণে রাজ্য সরকারের চুড়ান্ত ব্যর্থতার দিকগুলি তুলে ধরেন কাঁথির সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here